বরিশাল উজিরপুরের সাংবাদিক শাকিল মাহমুদ বাচ্চুকে কুপিয়েছে সন্ত্রাসীরা - বরিশাল পিপলস
সন্ধ্যা ৭:২৬ ; শুক্রবার ; ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
facebook Youtube google+ twitter
×




বরিশাল উজিরপুরের সাংবাদিক শাকিল মাহমুদ বাচ্চুকে কুপিয়েছে সন্ত্রাসীরা

বরিশাল পিপলস
৯:১১ পূর্বাহ্ণ, মার্চ ২৪, ২০২০

বরিশাল পিপলস : সংবাদ প্রকাশের জের ধরে বরিশালের উজিরপুরে নামে এক সাংবাদিককে কুপিয়ে জখম ও তার একটি হাত ভেঙে দিয়েছে সন্ত্রাসীরা। সোমবার রাতে উপজেলার আটিপাড়া নামক এলাকায় তার উপরে এই সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।

সাংবাদিক বাচ্চুর অভিযোগ তাকে হত্যার উদ্দেশ্যে স্থানীয় মাদক ব্যবসায়ী আউয়াল সন্ত্রাসী বাহিনী দিয়ে তার উপর হামলা এবং কুপিয়ে জখম করা হয়েছে। আহত বাচ্চু বরিশালের আঞ্চলিক আজকের পরিবর্তন ও জাতীয় দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার উপজেলা প্রতিনিধি।

এদিকে ঘটনার পরে সাংবাদিক শাকিল মাহমুদ বাচ্চুকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত সাংবাদিক বাচ্চু জানান, ‘উজিরপুরের সাবেক ছাত্রলীগ নেতা আউয়াল এলাকায় মাদক ব্যবসা সহ বিভিন্ন সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে আসছিল। এ নিয়ে তার লেখা সংবাদ স্থানীয় পত্রিকায় প্রকাশিত হয়েছে।

এর ফলে দীর্ঘ দিন ধরেই ক্ষুব্ধ আউয়াল। এজন্য ইতিপূর্বে তার উপর হামলাও করা হয়। এতে খ্যান্ত হয়নি আউয়াল ও তার বাহিনী। সর্বশেষ তাকে (বাচ্চুকে) ভাড়াটিয়া সন্ত্রাসী হিয়ে হত্যার হুমকি দেয় বলেও অভিযোগ করেন শাকিল মাহমুদ বাচ্চু।

এর ধারাবাহিকতায় সোমবার রাতে মোটরসাইকেল যোগে জয়শ্রী থেকে ইচলাদী যাচ্ছিলেন বাচ্চু। পথিমধ্যে আটিপাড়া নামক স্থানে মোটরসাইকেল যোগে আসা তিন অস্ত্রধারী সন্ত্রাসী তার গতিরোধ করে। কিছু বুঝে ওঠার আগেই তারা বাচ্চুকে এলোপাথারী কুপিয়ে ও পিটিয়ে আহত করে। এতে তার একটি হাত ভেঙে যায় এবং পায়ে রক্তাক্ত জখম হয়।

এসময় স্থানীয়রা ছুটে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতী ঘটলে উন্নত চিকিৎসার জন্য শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন সেখানকার দায়িত্বরত চিকিৎসক। খবর পেয়ে রাতেই থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও হামলাকারীদের ধরতে পারেনি তারা।

আইন-আদালত, বরিশাল, লিড নিউজ




আপনার মতামত লিখুন :




এই বিভাগের আরো সংবাদ




আমাদের ফেসবুক পেজ

সম্পাদক ও প্রকাশক: মাসুদ রানা
ব্যবস্পাপনা সম্পাদক: কামাল সরদার (মুন্না)

ঠিকানা: জাহানারা মঞ্জিল, কবি নজরুল ইসলাম

সড়ক, নথুল্লাবাদ ( বাস-টার্মিনাল’র দক্ষিনপাশে) বরিশাল।
মোবাইলঃ 01718666126
ই-মেইলঃ masud.journalsit24@gmail.com

ই-মেইল: barisalpeoples@gmail.com
টপ
  বরিশালে মিথ্যা কাবিন নামার ফাঁদে ফেলে তরুনীদের সর্বনাশ, প্রতারক চক্রের সদস্য কাজী কারাগারে   বিজয়ের পথে শেখ হাসিনা, পরাজিত হলো আমেরিকার প্রেসিডেন্ট জো বাইডেনের পররাষ্ট্রনীতি..!!!   নাশকতার নতুন ফাঁদ, মহাসড়কে ধারালো লোহার পাতে বিকল যানবাহন   কাশিপুরে স্কুলের প্রধান শিক্ষককে পিটিয়ে আহত,পুলিশ সদস্যসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ   বদলীর চাদরে ঢাকা পড়েছে মামুন মাহমুদের দুর্নীতি   বরিশালে দানবীর হাজী মহসিন’র নাম সরিয়ে ‌‌‍‌‌”ডিসি মার্কেট‌”, জনমনে ক্ষোভ   বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাব’র ইফতার মাহফিল, ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবী   ঢাকায় দেড় মিনিটের কিলিং মিশন,দুইজন খুন!!   বরিশাল মেডিকেলে কর্মবিরতি প্রত্যাহার, কাজে ফিরেছে নার্সরা   শিক্ষার্থীদের ছুটি, বিদ্যালয়ে প্যান্ডেল সাজিয়ে বিয়ের আয়োজন   তিনদিন ঘুরেও সিটি মেয়র সাদিক আব্দুল্লাহ’র সাথে দেখা করার সিডিউল মেলেনি এক তরুন বিজ্ঞানীর!!   মুলাদী পৌর আওয়ামী লীগের সভাপতি শিপু-সম্পাদক সুমন   চরমোনাই ওয়াজ শুনতে যাওয়ার পথে ট্রলার ডুবি,৩ মুসল্লির মৃত্যু!!   বরিশালে পাঁচ দিনেও সন্ধান মেলেনি নিরূদ্দেশ হওয়া দুই কিশোরীর   ‘যখন ভয় পাই, তখন আমি আল্লাহর নাম নিই’-মুসকান খান   মেহেন্দিগঞ্জে ভোটের মাঠে ফের সন্ত্রাস, ধানের শীষ প্রার্থীর ভাই আহত   বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে চালু হলো ৪ জটিল রোগের বহিঃবিভাগ   বিএমএসএফ অফিসে হামলা ও সাংবাদিক লোকমান’র হাজতবাস’র ঘটনায় প্রতিবাদ সভার আহবান   বরিশালে কাঠ মিস্ত্রি দিপু হত্যাকারীদের গ্রেফতার দাবীতে মানববন্ধন   সাংবাদিকদের জাতীয় পরিষদ গঠন, অত:পর সন্ত্রাসী হামলা!!!