বরিশালের অনলাইন পত্রিকার সম্পাদক-প্রকাশকদের দৃষ্টি আকর্ষন।। বনেক'র সদস্য সংগ্রহ চলছে - বরিশাল পিপলস
রাত ৪:৫৭ ; শুক্রবার ; ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
facebook Youtube google+ twitter
×




 বরিশালের অনলাইন পত্রিকার সম্পাদক-প্রকাশকদের দৃষ্টি আকর্ষন।। বনেক’র সদস্য সংগ্রহ চলছে

Peoples News
৪:১৬ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৭, ২০১৯

বরিশাল পিপলস ডট কম : বৃহত্তর বরিশাল (বরিশাল-ঝালকাঠি-বরগুনা-পটুয়াখালী-ভোলা-পিরোজপুর এবং এসকল জেলার সকল উপজেলা) থেকে পরিচালিত অনলাইন পত্রিকার সম্পাদক ও প্রকাশক হিসেবে যারা দায়িত্ব পালন করছেন তাদের দৃষ্টি আকর্ষন করছি। মালিক-সম্পাদকদের স্বার্থ রক্ষায় বাংলাদেশ অনলাইন সংবাদপত্র সম্পাদক পরিষদ (বনেক) নামে একটি সংগঠনের আত্ম প্রকাশ হয়েছে। সেখানে সম্মানের সঙ্গে আপনাদের যুক্ত/সদস্য করতে চাচ্ছি।
শীগ্রই বরিশাল বিভাগীয় কমিটি ঘোষনা করবে কেন্দ্রিয় নেতারা। অতিসত্তর কেন্দ্রে যোগাযোগের জন্য অনুরোধ করা হলো।
কেন্দ্রিয় নেতারা হলেন:

১ সভাপতি- মোঃ খায়রুল আলম রফিক-অপরাধ সংবাদ—-০১৯০৯৭৩২০৯২
২ সাধারণ সম্পাদক-আমিরুল ইসলাম আসাদ-বিডি২৪লাইভ- ০১৭১১৮১৩৮৯৩
৩ সিনিয়র সহ-সভাপতি তাজবির সজিব-অধিকার নিউজ—
৪ সহ-সভাপতি-আতাহার হোসেন সুজন-দ্যা ঢাকা ক্রাইম নিউজ

বরিশালের সাথে যোগাযোগ:
মাসুদ রানা-০১৭১৮-৬৬৬১৬,০১৭৯৩৪৭৪৮৯৯
আবু বকর সিদ্দিক-০১৭১৯১৬৬৯৮৯

লিংক- https://bonec.org

যোগাযোগ


পেশাগত কাজের দরুন কোনরূপ ক্ষতিগ্রন্থ হলে সংশ্লিষ্ট সদস্যকে যথাসম্ভব সহযোগিতা করবে BONEC। সদস্যদের কল্যাণে তহবিল গঠন ও পরিচালনা করবে BONEC । সদস্যদের জন্য সাংস্কৃতিক কার্যক্রম গ্রহণ এবং সদস্যদের অভিজ্ঞতার ভান্ডার সমৃদ্ধ করতে দেশ ও বিদেশে শুভেচ্ছা সফরের ব্যবস্থা করা। অ্যাসোসিয়েশনের অন্তর্ভুক্ত শাখাগুলোর কার্যক্রমে সম্ভব সবরকম সাহায্য-সহযোগিতা করা।

BONEC সদস্যদের মধ্যে যৌথ কর্মোদ্যোগ ও পারস্পরিক সহযোগিতার মনোভাব এবং সৌহার্দ্য, ঐক্য, সহনশীলতা, মর্যাদা, বাঙালি সংস্কৃতির চর্চা ও ভ্রাতৃত্ববোধকে সুপ্রতিষ্ঠিত করা। ডিজিটাল গণমাধ্যম এবং গুরুত্বপূর্ণ বিষয়ে কর্মশালা, প্রশিক্ষণ কার্যক্রম, সেমিনার, সিম্পোজিয়াম, গোল টেবিল বৈঠকের মাধ্যমে জনমত গঠনসহ বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করবে BONEC । ডিজিটালমাধ্যম ও উন্নয়ন কর্মী এবং নীতি নির্ধারকদের মধ্যে কার্যকর সেতুবন্ধনকারী হিসেবে কাজ করবে BONEC ।

অস্থায়ী কার্যালয়:

বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ,
বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা – ১২০৭।
ই-মেইলঃ info@bonec.org
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

জাতীয়, মিডিয়া, লিড নিউজ




আপনার মতামত লিখুন :




এই বিভাগের আরো সংবাদ




আমাদের ফেসবুক পেজ

সম্পাদক ও প্রকাশক: মাসুদ রানা
ব্যবস্পাপনা সম্পাদক: কামাল সরদার (মুন্না)

ঠিকানা: জাহানারা মঞ্জিল, কবি নজরুল ইসলাম

সড়ক, নথুল্লাবাদ ( বাস-টার্মিনাল’র দক্ষিনপাশে) বরিশাল।
মোবাইলঃ 01718666126
ই-মেইলঃ masud.journalsit24@gmail.com

ই-মেইল: barisalpeoples@gmail.com
টপ
  বরিশালে মিথ্যা কাবিন নামার ফাঁদে ফেলে তরুনীদের সর্বনাশ, প্রতারক চক্রের সদস্য কাজী কারাগারে   বিজয়ের পথে শেখ হাসিনা, পরাজিত হলো আমেরিকার প্রেসিডেন্ট জো বাইডেনের পররাষ্ট্রনীতি..!!!   নাশকতার নতুন ফাঁদ, মহাসড়কে ধারালো লোহার পাতে বিকল যানবাহন   কাশিপুরে স্কুলের প্রধান শিক্ষককে পিটিয়ে আহত,পুলিশ সদস্যসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ   বদলীর চাদরে ঢাকা পড়েছে মামুন মাহমুদের দুর্নীতি   বরিশালে দানবীর হাজী মহসিন’র নাম সরিয়ে ‌‌‍‌‌”ডিসি মার্কেট‌”, জনমনে ক্ষোভ   বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাব’র ইফতার মাহফিল, ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবী   ঢাকায় দেড় মিনিটের কিলিং মিশন,দুইজন খুন!!   বরিশাল মেডিকেলে কর্মবিরতি প্রত্যাহার, কাজে ফিরেছে নার্সরা   শিক্ষার্থীদের ছুটি, বিদ্যালয়ে প্যান্ডেল সাজিয়ে বিয়ের আয়োজন   তিনদিন ঘুরেও সিটি মেয়র সাদিক আব্দুল্লাহ’র সাথে দেখা করার সিডিউল মেলেনি এক তরুন বিজ্ঞানীর!!   মুলাদী পৌর আওয়ামী লীগের সভাপতি শিপু-সম্পাদক সুমন   চরমোনাই ওয়াজ শুনতে যাওয়ার পথে ট্রলার ডুবি,৩ মুসল্লির মৃত্যু!!   বরিশালে পাঁচ দিনেও সন্ধান মেলেনি নিরূদ্দেশ হওয়া দুই কিশোরীর   ‘যখন ভয় পাই, তখন আমি আল্লাহর নাম নিই’-মুসকান খান   মেহেন্দিগঞ্জে ভোটের মাঠে ফের সন্ত্রাস, ধানের শীষ প্রার্থীর ভাই আহত   বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে চালু হলো ৪ জটিল রোগের বহিঃবিভাগ   বিএমএসএফ অফিসে হামলা ও সাংবাদিক লোকমান’র হাজতবাস’র ঘটনায় প্রতিবাদ সভার আহবান   বরিশালে কাঠ মিস্ত্রি দিপু হত্যাকারীদের গ্রেফতার দাবীতে মানববন্ধন   সাংবাদিকদের জাতীয় পরিষদ গঠন, অত:পর সন্ত্রাসী হামলা!!!