রাত ১০:৫০ ; শনিবার ; ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
facebook Youtube google+ twitter
×




ঢাকা থেকে বরিশালে এসে ব্যবসায়ী নিখোাঁজ

বরিশাল পিপলস
১২:১৮ পূর্বাহ্ণ, আগস্ট ২৭, ২০২০
লিটন বায়েজিদ : রাজধানী ঢাকা থেকে পরিবার সহ বরিশালে এসে নিঁখোজ হয়েছেন মনিরুল ইসলাম (৫০) নামের একজন ব্যবসায়ী। গত মঙ্গলবার (২৫ আগস্ট) তিনি বরিশাল নগরীর পুলিশ লাইনস সংলগ্ন এন হোসেন সড়ক (রংগন কমিউনিটি সেন্টার গলি) এলাকা থেকে নিঁখোজ হন বলে জানা গেছে৷ নিঁখোজ হবার আগে তিনি ভাই – বোনদের সঙ্গে জমি বিক্রির টাকার ভাগবাটোয়ারা নিয়ে আলোচনায় বসেছিলেন। সেই আলোচনা এক পর্যায়ে ভেস্তে যায় এবং তিনি সেখান থেকে চলে গিয়ে এই সংবাদ লেখা পর্যন্ত তিনি নিঁখোজ রয়েছেন।
নিঁখোজ মনিরুল ইসলামের স্ত্রী মেহেরুন্নিসা বলেন, ‘ গত মঙ্গলবার ঢাকা থেকে আমরা প্রথমে ঝালকাঠি আমার বাবার বাসায় আসি। সকাল ৮ টায় আমার দেবর রফিকুল ইসলাম সবুজ আমার স্বামীকে ফোন করে বরিশাল যাওয়ার জন্য বলেন। ফোন পেয়ে আমার স্বামী আমাদেরকে ঝালকাঠিতে রেখে বরিশালে সবুজের বাসার উদ্দেশ্যে রওনা হন। সেই বাসায় অবস্থানকালে সকাল ১০ টায় আমার স্বামীর সাথে ফোনে কথা হয়। কিন্তু বেলা ১১ টার দিকে ঐ বাসা থেকে আমাকে ফোন করে বলা হয় মনির (নিঁখোজ ব্যক্তি) রাগারাগি করে বাসা থেকে বের হয়ে গেছে। বের হয়ে যাবার সময় নাকি ভুলে তাঁর ব্যবহৃত মোবাইল ফোনটি ঐ বাসায় রেখে যায়’।
এ ব্যাপারে কোতোয়ালি মডেল থানার উপ পরিদর্শক (এসআই) সমীরণ মন্ডল জানান, নিঁখোজ মনিরুল ইসলামের স্ত্রী গতকাল (২৫ আগস্ট) রাতে একটি সাধারণ ডায়েরি দায়ের করেছেন।সেই মোতাবেক পুলিশ নিঁখোজ ব্যক্তিকে খুঁজে বের করার কাজ করছে। তবে এই নিঁখোজ হবার পিছনে টাকা পয়সা ভাগাভাগি হবার একটি বিষয় আছে বলে তিনি স্বীকার করেন।
এই পুলিশ কর্মকর্তা বলেন, ‘ প্রাথমিক অনুসন্ধানে যতটুকু জানা গেছে নিঁখোজ ব্যক্তি তাঁর ভাই-বোনদের সঙ্গে সম্পত্তি বিক্রির টাকা ভাগাভাগি বিষয় সুরাহার জন্য ঢাকা থেকে বরিশাল এসেছেন। এই বিষয়ে আলোচনার জন্য তিনি ভাইবোনদের সঙ্গে গত মঙ্গলবার সকালে নগরীর এন হোসেন সড়ক এলাকার রংগন কমিউনিটি সেন্টারের বিপরীত পাশে একটি বাসায় বৈঠক করেন। আলোচনার এক পর্যায়ে রাগান্বিত হয়ে উক্ত বৈঠক স্থল ত্যাগ করেন নিঁখোজ ব্যক্তি’। তবে প্রায় ৩৬ ঘন্টা পার হয়ে গেলেও বুধবার রাত পর্যন্ত মনিরুল ইসলামের কোনো হদিস পাওয়া যায় নি।
আইন-আদালত, লিড নিউজ




আপনার মতামত লিখুন :




এই বিভাগের আরো সংবাদ




আমাদের ফেসবুক পেজ

সম্পাদক ও প্রকাশক: মাসুদ রানা
ব্যবস্পাপনা সম্পাদক: কামাল সরদার (মুন্না)

ঠিকানা: জাহানারা মঞ্জিল, কবি নজরুল ইসলাম

সড়ক, নথুল্লাবাদ ( বাস-টার্মিনাল’র দক্ষিনপাশে) বরিশাল।
মোবাইলঃ 01718666126
ই-মেইলঃ masud.journalsit24@gmail.com

ই-মেইল: barisalpeoples@gmail.com
টপ
  বাবুগঞ্জে ইয়াবা সেবী পুলিশ সদস্যের নির্যাতনে স্ত্রী হাসপাতালে   করোনা ঠেকাতে বরিশাল জেলা প্রশাসন কঠোর অবস্থানে   Bangladesh plans new pandemic restrictions; no more lock-downs   মহামারী নিয়ন্ত্রণে নতুন পরিকল্পনা ; লকডাউন হবে না বাংলাদেশে   বনেকের জরুরি সভা অনুষ্ঠিত, অনলাইন পত্রিকার রেজিষ্ট্রেশন পেতে সহযোগিতার সিদ্বান্ত   পিরোজপুরে বক্তারা : পুরুষদের সম্পৃক্তকরণের মাধ্যমে নারী ও শিশুর প্রতি সহিংসতা রুখে দেয়া সম্ভব   করোনা প্রতিরোধে বরিশাল মেট্রোপলিটন পুলিশের সচেতনতামূলক র‌্যালি   বরিশালে সুন্দরবন লঞ্চের ছাদে যুবককে কুপিয়ে হত্যা   ক্ষমা চাচ্ছি-আমি মুসলমান, কালীপূজা উদ্বোধন করিনি : সাকিব আল হাসান   বকেয়া বেতনের দাবিতে বরিশাল-ঢাকা মহাসড়ক অবরোধ   জ্ঞানভিত্তিক সমাজ গঠনে মঠবাড়িয়ায় ডিজিটাল পাবলিক লাইব্রেরীর আত্মপ্রকাশ!   বরিশাল মিডিয়ার ভেঙ্গে দেওয়া একটি হাত….   র‌্যাব-৮’র অভিযানে চোরাই গাড়ীসহ ফরিদপুরের সেন্টু গ্রেফতার   ঢকায় T20 ক্রিকেট’র লোগো উন্মোচন করবেন প্রতিমন্ত্রী জাহিদ ফারুক   ‘উপকূল দিবস’ ঘোষণা ও উপকূলীয় অঞ্চল সুরক্ষার দাবিতে পদযাত্রা   কলামিষ্ট রাজু লস্কর’র নতুন লেখনীতে….রাজনীতি বনাম বিজ্ঞাপন   উত্তাপ্ত বরিশালে অর্থনৈতিক নিরাপত্তায় শিল্প পুলিশের দাবি!   বাবুগঞ্জ পাংশা গ্রামের কাঁচা রাস্তায় মানুষের দুর্ভোগ   ঢাকা থেকে বরিশালে এসে ব্যবসায়ী নিখোাঁজ   বরিশালে মুক্তিযোদ্ধার ভুয়া সনদে ব্যাংকে চাকরি