নিরাপত্তাহীনতায় বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীরা,মেসে ঢুকে ফের হামলা চেষ্টা - বরিশাল পিপলস
রাত ১:১৮ ; মঙ্গলবার ; ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
facebook Youtube google+ twitter
×




নিরাপত্তাহীনতায় বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীরা,মেসে ঢুকে ফের হামলা চেষ্টা

বরিশাল পিপলস
১০:২৩ পূর্বাহ্ণ, মার্চ ৫, ২০২১

রিপোর্ট-বরিশাল পিপলস : ফেসবুকে বিব্রতকর মন্তব্যের জেরে গভীর রাতে মেসে ঢুকে বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) শিক্ষার্থীর ওপর হামলা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। বুধবার রাত ১২টার দিকে নগরীর চৌমাথা এলাকায় এ ঘটনা ঘটে।

এ বিষয়ে বৃহস্পতিবার সকালে ওই শিক্ষার্থী ববি কর্তৃপক্ষের কাছে লিখিত অভিযোগ দিয়েছেন। ভুক্তভোগী শাহরিয়ার আহমেদ মিলান ববির অর্থনীতি বিভাগের মাস্টার্স প্রথম সেমিস্টারের ছাত্র।

মিলান জানান, গভীর রাতে একটি অপরিচিত মোবাইল নম্বর থেকে কল করে মেসবাসার নিচে নামতে বলা হয়। তখন নিচে ৮-১০ স্থানীয় কিশোর অবস্থান করছিল। আতঙ্কে নিচে না নেমে ওই কিশোরদের ওপরে আসতে বললে দুইজন কিশোর তার রুমে হানা দেয়। ঘটনাটি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ও বিশ্ববিদ্যালয়ের সিনিয়র ভাইদের জানালে তারা পুলিশকে খবর দেন। বরিশাল কোতোয়ালি মডেল থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

তিনি আরও বলেন, ববির কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অনার্স ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী শাহবাজ মিঞা শোভন হামলা চালানোর জন্য পাঠিয়েছে। শোভনের সঙ্গে ফেসবুকে কথাকাটাকাটির জেরে এমন ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছেন তিনি।

অভিযুক্ত শাহবাজ মিঞা শোভন জানান, কিছুদিন আগে ববি শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় সৃষ্ট আন্দোলনে অগ্রণী ভূমিকা পালন করেছি। তাই আমাকে হেয় করতে ববির সংশ্লিষ্ট বিভিন্ন ফেসবুক গ্রুপে আমার ছবি দিয়ে বিব্রতকর মন্তব্য করছিল একটি মহল। এ ঘটনায় কোতোয়ালি মডেল থানায় চলতি মাসের ২ তারিখ অভিযোগ দিয়েছি। সেই অভিযোগের ঘটনার বিচারকার্য ধামাচাপা দিতে এ নাটক সাজানো হয়েছে। এতে আমার কোনো সম্পৃক্ততা নেই।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর সুব্রত কুমার দাস বলেন, স্থানীয় কিশোরদের একটি ঝামেলার কথা আমাকে ফোন দিয়ে জানানো হয়। আমি তৎক্ষণাৎ পুলিশকে খবর দিলে তারা বিষয়টি সমাধান করে। বৃহস্পতিবার সকালে এ ঘটনায় ভুক্তভোগী লিখিত অভিযোগ দিয়েছে। বিশ্ববিদ্যালয় প্রশাসন এ ব্যাপারে পরবর্তী পদক্ষেপ গ্রহণের প্রক্রিয়া শুরু করেছে।

আইন-আদালত, বরিশাল, লিড নিউজ




আপনার মতামত লিখুন :




এই বিভাগের আরো সংবাদ




আমাদের ফেসবুক পেজ

সম্পাদক ও প্রকাশক: মাসুদ রানা
ব্যবস্পাপনা সম্পাদক: কামাল সরদার (মুন্না)

ঠিকানা: জাহানারা মঞ্জিল, কবি নজরুল ইসলাম

সড়ক, নথুল্লাবাদ ( বাস-টার্মিনাল’র দক্ষিনপাশে) বরিশাল।
মোবাইলঃ 01718666126
ই-মেইলঃ masud.journalsit24@gmail.com

ই-মেইল: barisalpeoples@gmail.com
টপ
  বরিশালে সাংবাদিক সুরক্ষা আইন প্রনয়ণের দাবিতে স্মারকলিপি   বহিস্কার হচ্ছেন জেলা প্রশাসককে ‘বোকা-আহাম্মক’ বলা ছাত্রলীগ সেক্রেটারি সুজন   পনের দফা দাবিতে বরিশাল থেকে সারাদেশে ট্রাক মালিক-চালকদের কর্মবিরতির হুশিয়ারী   বরিশালে মুক্তিযোদ্ধাকে আটকে নির্মম নির্যাতন   বরিশালে সাংবাদিক নঈম নিজাম’র মামলা প্রত্যহারের দাবিতে বিক্ষোভ   বরিশালে সাংবাদিক নঈম নিজাম’র মামলা প্রত্যহারের দাবিতে বিক্ষোভ   বরিশালে সাংবাদিক নঈম নিজাম’র মামলা প্রত্যহারের দাবিতে বিক্ষোভ   বরিশালে আ’লীগ নেতার পিতা খুন, শাস্তির আশ্বাস মেয়র সাদিকের   টার্গেট পরীমনি? নাকি ষড়যন্ত্রের জাল!!   বরিশালে করোনা রোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন সেবা চালু করেছে জেলা প্রশাসন   আমি হিন্দু কিন্তু আমি শুনেছি “তাহাজ্জুদ” নামাজে অনেক ফজিলত-পুলিশের মাইকিং   সায়েম সোবহানকে গ্রেফতার করার জন্য অপেক্ষায় আছে পুলিশ   কার্গো বিমানে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক’র দেশত্যাগ !!   বরিশালে স্কুল ছাত্রীর রহস্যঘেরা মৃত্যু,একই বাড়িতে আরো দুই তরুনী আত্মহত্যার চেষ্টা করেছিল   বরিশাল নগরীতে বাংলাদেশ মানবাধিকার কল্যাণ ট্রাস্ট’র উদ্যোগে দুস্থদের মাঝে খাবার বিতরণ   বরিশালের সাংবাদিকরা শক্তিশালী হচ্ছে,আশার আলো উঁকি দিচ্ছে চারদিকে   পবিত্র কোরআনের আয়াত নিষিদ্ধের আবেদন খারিজ, বাদীকে জরিমানা   গণমাধ্যম সপ্তাহ’র দাবিতে বরিশাল সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি’র স্মারকলিপি প্রদান   এয়ারপোর্ট থানা প্রেসক্লাব’র নব-নির্বাচিত কমিটিকে জনপ্রতিনিধি ও সাধারন মানুষের সংবর্ধনা   নলছিটি দপদপিয়া ইউনিয়নে ভাঙ্গা সড়কে জন ভোগান্তি,ফিরেও তাকান না জনপ্রতিনিধিরা