বরিশালে অগ্নিদগ্ধ সাহিদা জেলা প্রশাসনের সহায়তা পেয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় যাচ্ছে - বরিশাল পিপলস
রাত ১:২৫ ; শুক্রবার ; ৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
facebook Youtube google+ twitter
×




বরিশালে অগ্নিদগ্ধ সাহিদা জেলা প্রশাসনের সহায়তা পেয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় যাচ্ছে

Peoples News
২:৪০ পূর্বাহ্ণ, নভেম্বর ২৯, ২০১৯

আজ ২৮ নভেম্বর সকাল ১১ টায় বরিশাল শেরে-ই বাংলা মেডিকেলে কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অগ্নিদগ্ধ দরিদ্র সাহিদাকে দেখতে মেডিকেলে জান জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান। এসময় অগ্নিদগ্ধ দরিদ্র সাহিদাকে জেলা প্রশাসনের পক্ষ থেকে
সাহিদার মায়ের হাতে নগদ ১০ হাজার টাকার আর্থিক সহায়তা এবং হাসপাতাল সমাজসেবার পক্ষ থেকে চিকিৎসকের ব্যবস্থাপত্র অনুযায়ী প্রয়োজনীয় ওষুধ তুলে দেন জেলা প্রশাসক এস, এম, অজিয়র রহমান।
আর্থিক সহায়তা পেয়ে উন্নত চিকিৎসার জন্য সাহিদাকে নিয়ে আজ দুপুর ২টার দিকে একটি এ্যাম্বুলেন্সে করে ঢাকার উদ্দেশ্যে তাকে রওয়ানা করেছে তার পরিবার।
সাহিদাকে দেখতে যাওয়ার সময় জেলা প্রশাসক বরিশালের সাথে উপস্থিত ছিলেন। শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডাঃ জসিম উদ্দিন হাওলাদার, প্রবেশন অফিসার জেলা প্রশাসকের কার্যালয় বরিশাল সাজ্জাদ পারভেজ, কর্তব্যরত চিকিৎসক, হাসপাতাল সমাজসেবার কর্মকর্তাসহ আরো অনেকে উপস্থিত ছিলেন। উল্লেখ্য বিয়ে প্রলোভন দিয়েও বিয়ে না করায় রাগে-ক্ষোভে গত ২৬ নভেম্বর মঙ্গলবার রাতে নিজের গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেস্টা চালায় বাবুগঞ্জের বাদল গ্রামের সাহিদা। তার শ্বাসনালী সহ শরীরের ২৬ ভাগ পুড়ে যায়। তাকে উন্নত চিকিৎসার জন্য চিকিৎসকরা ঢাকায় নেওয়ার পরামর্শ দিলেও সাহিদার পরিবারের আর্থিক অনটনের কারনে নিতে পারেনি। আজ জেলা প্রশাসক বরিশালের পক্ষ থেকে আর্থিক সহায়তা পেয়ে তাকে ঢাকায় নিয়ে জান তার পরিবার। সহায়তা পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন দরিদ্র সাহিদার মা।

আইন-আদালত, জাতীয়, লিড নিউজ




আপনার মতামত লিখুন :




এই বিভাগের আরো সংবাদ




আমাদের ফেসবুক পেজ

সম্পাদক ও প্রকাশক: মাসুদ রানা
ব্যবস্পাপনা সম্পাদক: কামাল সরদার (মুন্না)

ঠিকানা: জাহানারা মঞ্জিল, কবি নজরুল ইসলাম

সড়ক, নথুল্লাবাদ ( বাস-টার্মিনাল’র দক্ষিনপাশে) বরিশাল।
মোবাইলঃ 01718666126
ই-মেইলঃ masud.journalsit24@gmail.com

ই-মেইল: barisalpeoples@gmail.com
টপ
  আমি হিন্দু কিন্তু আমি শুনেছি “তাহাজ্জুদ” নামাজে অনেক ফজিলত-পুলিশের মাইকিং   সায়েম সোবহানকে গ্রেফতার করার জন্য অপেক্ষায় আছে পুলিশ   কার্গো বিমানে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক’র দেশত্যাগ !!   বরিশালে স্কুল ছাত্রীর রহস্যঘেরা মৃত্যু,একই বাড়িতে আরো দুই তরুনী আত্মহত্যার চেষ্টা করেছিল   বরিশাল নগরীতে বাংলাদেশ মানবাধিকার কল্যাণ ট্রাস্ট’র উদ্যোগে দুস্থদের মাঝে খাবার বিতরণ   বরিশালের সাংবাদিকরা শক্তিশালী হচ্ছে,আশার আলো উঁকি দিচ্ছে চারদিকে   পবিত্র কোরআনের আয়াত নিষিদ্ধের আবেদন খারিজ, বাদীকে জরিমানা   গণমাধ্যম সপ্তাহ’র দাবিতে বরিশাল সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি’র স্মারকলিপি প্রদান   এয়ারপোর্ট থানা প্রেসক্লাব’র নব-নির্বাচিত কমিটিকে জনপ্রতিনিধি ও সাধারন মানুষের সংবর্ধনা   নলছিটি দপদপিয়া ইউনিয়নে ভাঙ্গা সড়কে জন ভোগান্তি,ফিরেও তাকান না জনপ্রতিনিধিরা   বরিশালে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি গঠন   যে কাউকে নকল কল রেকর্ডে ফাঁসানো যায়,বাজারে মিলছে সফ্টওয়্যার   উজিরপুরে লঙ্ঘিত স্বাস্থ্যবিধি, নেই মাস্ক ব্যবহারের বালাই   বাকেরগঞ্জে কর্মিদের নাশকতার ফাঁদে ফেলে বিএনপি নেতাদের টাকা কামানোর ধান্ধা ফাঁস   বরিশালের সেই চোরা জলিল গ্রেপ্তার   এয়ারপোর্ট থানা প্রেসক্লাব’র কমিটি গঠন, সভাপতি মাসুদ রানা, সম্পাদক রেদওয়ান   বিশ্বের সর্ববৃহৎ বঙ্গবন্ধুর মানব লোগো বরিশালে প্রদর্শিত   বাকেরগঞ্জে স্বতন্ত্র প্রার্থী রফিকুল’র দুই কর্মীকে মারধর ও লুটতারাজের প্রতিবাদে মানববন্ধন   বিশ্বের সর্ববৃহৎ বঙ্গবন্ধুর মানব লোগো বরিশালে প্রদর্শিত   উজিরপুরে দুই পক্ষের সংঘাতের আশংকা, বন্ধ হতে পারে স্কুল ভবনের নির্মাণকাজ