ঝালকাঠী আ’লীগের দু’গ্রুপে গোলাগুলি, কাউন্সিলর গুলিবিদ্ধসহ আহত ২১ - বরিশাল পিপলস
দুপুর ১:০১ ; মঙ্গলবার ; ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
facebook Youtube google+ twitter
×




ঝালকাঠী আ’লীগের দু’গ্রুপে গোলাগুলি, কাউন্সিলর গুলিবিদ্ধসহ আহত ২১

বরিশাল পিপলস
২:৪৫ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১৩, ২০১৯

বার্তা পরিবেশক ঝালকঠি:: ঝালকাঠিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগ নেতা হুমায়ুন কবির খান ও যুবলীগ নেতা কামাল শরীফের কর্মী সমর্থকদের মধ্যে সংঘর্ষে এক পৌর কাউন্সিলর গুলিবিদ্ধসহ উভয়পক্ষের ২১ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেলে শহরের পালবাড়ি ও ইছানীল এলাকায় দুই দফায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের মধ্যে কয়েকজনকে ঝালকাঠি সদর ও বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনার জন্য একে অপরকে দায়ী করছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার ঝালকাঠি শহরের শিশুপার্কে জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে দু’পক্ষের লোকজনই অংশ নেয়। হুমায়ুন কবিরের সঙ্গে মিছিল নিয়ে সম্মেলনে যোগ দেয়ায় ক্ষিপ্ত হয়ে কামাল শরীফের লোকজন রাব্বি নামে ইছানীল এলাকার এক যুবককে মারধর ও মোটরসাইকেল ভাঙচুর করে। খবর পেয়ে হুমায়ুন কবিরের ভাইয়ের নেতৃত্বে কয়েকজন যুবক কামাল শরীফের লোকজনের ওপর হামলা করে। এতে কামাল শরীফের বাবা সালেক শরীফ, ভাই জামাল শরীফ, ইদ্রিস শরীফ, ইলিয়াছ শরীফ ও তাদের সমর্থকসহ ১২ জন গুরুতর আহত হয়।

এদিকে দুপুরে সম্মেলন শেষে কর্মী-সমর্থকদের নিয়ে বাড়ি ফেরার পথে শহরের পালবাড়ি এলাকায় হুমায়ুন কবির খানের ছোট ভাই পৌর কাউন্সিলর শাহ আলম ফারসুর ওপর কামাল শরীফ ও তার লোকজন হামলা চালায়।

এসময় উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে গেলে কামাল শরীফ গুলি ছোড়ে। এতে পৌর কাউন্সিলর শাহ আলম ফারসু গুলিবিদ্ধ হন। পিটিয়ে আহত করা হয় হুমায়ুন কবির খানের ছেলে আরিদ খান, বাবুল হোসেন খান ও মিরাজ মৃধাসহ ৯ জনকে।

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান বরিশালটাইমসকে বলেন, মারামারির খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ পরিস্থিতি শান্ত করেছে। এ ঘটনায় এখনো কোনো পক্ষ মামলা করেনি।

আন্তর্জাতিক, জাতীয়, ঝালকাঠী, রাজনীতি, লিড নিউজ




আপনার মতামত লিখুন :




এই বিভাগের আরো সংবাদ




আমাদের ফেসবুক পেজ

সম্পাদক ও প্রকাশক: মাসুদ রানা
ব্যবস্পাপনা সম্পাদক: কামাল সরদার (মুন্না)

ঠিকানা: জাহানারা মঞ্জিল, কবি নজরুল ইসলাম

সড়ক, নথুল্লাবাদ ( বাস-টার্মিনাল’র দক্ষিনপাশে) বরিশাল।
মোবাইলঃ 01718666126
ই-মেইলঃ masud.journalsit24@gmail.com

ই-মেইল: barisalpeoples@gmail.com
টপ
  বরিশালে দানবীর হাজী মহসিন’র নাম সরিয়ে ‌‌‍‌‌”ডিসি মার্কেট‌”, জনমনে ক্ষোভ   বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাব’র ইফতার মাহফিল, ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবী   ঢাকায় দেড় মিনিটের কিলিং মিশন,দুইজন খুন!!   বরিশাল মেডিকেলে কর্মবিরতি প্রত্যাহার, কাজে ফিরেছে নার্সরা   শিক্ষার্থীদের ছুটি, বিদ্যালয়ে প্যান্ডেল সাজিয়ে বিয়ের আয়োজন   তিনদিন ঘুরেও সিটি মেয়র সাদিক আব্দুল্লাহ’র সাথে দেখা করার সিডিউল মেলেনি এক তরুন বিজ্ঞানীর!!   মুলাদী পৌর আওয়ামী লীগের সভাপতি শিপু-সম্পাদক সুমন   চরমোনাই ওয়াজ শুনতে যাওয়ার পথে ট্রলার ডুবি,৩ মুসল্লির মৃত্যু!!   বরিশালে পাঁচ দিনেও সন্ধান মেলেনি নিরূদ্দেশ হওয়া দুই কিশোরীর   ‘যখন ভয় পাই, তখন আমি আল্লাহর নাম নিই’-মুসকান খান   মেহেন্দিগঞ্জে ভোটের মাঠে ফের সন্ত্রাস, ধানের শীষ প্রার্থীর ভাই আহত   বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে চালু হলো ৪ জটিল রোগের বহিঃবিভাগ   বিএমএসএফ অফিসে হামলা ও সাংবাদিক লোকমান’র হাজতবাস’র ঘটনায় প্রতিবাদ সভার আহবান   বরিশালে কাঠ মিস্ত্রি দিপু হত্যাকারীদের গ্রেফতার দাবীতে মানববন্ধন   সাংবাদিকদের জাতীয় পরিষদ গঠন, অত:পর সন্ত্রাসী হামলা!!!   অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক হলেন বরিশাল মেট্রো কমিশনার শাহাবুদ্দিন খান   ষড়যন্ত্র ও চক্রান্ত দুটি শব্দ কিন্তু কোন লিমিটেশন নাই   দুদকের মামলায় সাবেক সাংসদ আউয়াল ও তার স্ত্রীর জামিনের মেয়াদ বৃদ্ধি   সুরভী-৯ লঞ্চে’র সন্ত্রাস,অগ্নিকান্ড থেকে বাঁচতে সহায়তা চাওয়ায় যাত্রী ও সাংবাদিকদের ওপর হামলা   সেই আসপিয়া পুলিশ কনস্টেবল পদে চাকরি পেলেন