প্রধানমন্ত্রীর সীল জালিয়াতি অফিযোগে হাদিস মির তিনদিনের রিমাণ্ডে - বরিশাল পিপলস
দুপুর ১২:০৬ ; শুক্রবার ; ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
facebook Youtube google+ twitter
×




প্রধানমন্ত্রীর সীল জালিয়াতি অফিযোগে হাদিস মির তিনদিনের রিমাণ্ডে

বরিশাল পিপলস
১০:০৭ অপরাহ্ণ, জুন ২২, ২০২০

মেহেদী হাসান: পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অবসরপ্রাপ্ত) জাহিদ ফারুক শামীমের সাবেক ব্যক্তিগত কর্মকর্তা হাদিস মীরকে তিনদিনের রিমান্ডে নিয়েছে ঢাকা গোয়েন্দা (ডিবি) পুলিশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সীল ব্যবহার করে জাল-জালিয়াতির অভিযোগে করা মামলায় তার বিরুদ্ধে ৫ দিনের রিমান্ড আবেদন করে। রাজধানীর একটি আদালতের বিচারক তাকে তিনদিন রিমান্ডে রেখে জিজ্ঞাসাবাদের আদেশ দেয়।

মামলাটির তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) নুর ইসলাম শুক্রবার রাত সাড়ে ১০ টার দিকে বিষয়টি মুঠোফোনে বরিশালটাইমসকে নিশ্চিত করেন। বর্তমানে জিজ্ঞাবাদের জন্য হাদিস মীরকে মিন্টো রোডের ডিবি কার্যালয়ে রাখা হয়েছে।

এর আগে বরিশাল সদর আসনের এমপি জাহিদ ফারুক শামীমের সাবেক ব্যক্তিগত কর্মকর্তা হাদিস মীরের বিরুদ্ধে মামলাটি করে একই জোনের উপ-পরিদর্শক (এসআই) আসিফ ইকবাল।

ডিবি পুলিশ জানায়- প্রধানমন্ত্রীসহ রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সীল ব্যবহার করে প্রতারণার অভিযোগ ছিল হাদিস মীরের বিরুদ্ধে। সেই অভিযোগের ভিত্তিতে বুধবার বিকেলে নিজ গ্রাম বরিশাল শহরের পশ্চিম কাউনিয়া এলাকা থেকে তাকে স্থানীয় থানা পুলিশের সহযোগিতায় গ্রেপ্তার করে। ওই সময় তার কাছ থেকে প্রধানমন্ত্রীসহ রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সীল উদ্ধার করা হয়েছে। পরে তাকে সেখানকার কাউনিয়া থানা পুলিশ হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ শেষে রাতেই রাজধানীতে নিয়ে আসেন ডিবি পুলিশের এসআই আসিফ ইকবাল। পরদিন বৃহস্পতিবার এই ঘটনায় ক্যান্টনমেন্ট থানায় তার বিরুদ্ধে জাল-জালিয়াতির অভিযোগে একটি মামলা করেন পুলিশ কর্মকর্তা।

এসআই আসিফ ইকবাল মুঠোফোনে বরিশালটাইমসকে জানান, হাদিস মীরের বিরুদ্ধে মামলা পরবর্তী আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়েছিল। আদালতের বিচারক ৩ দিনের জিজ্ঞাসাবাদের অনমুতি দিয়েছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নুর ইসলাম বরিশালটাইমসকে জানান, হাদিস মীরকে জিজ্ঞাসাবাদে আদালতের অনমুতি পেয়ে তাদের হেফাজতে নেওয়া হয়। বর্তমানে তাকে মিন্টো রোডের কার্যালয়ে রেখে জিজ্ঞাসাবাদ চলছে।

জিজ্ঞাসাবাদে ডিবি পুলিশের কাছে সীল ব্যবহার করে জাল-জালিয়াতি করার বিষয়টি স্বীকারসহ আরও অনেক চাঞ্চল্যকর তথ্য দিয়েছে বলে জানা গেছে।’

জাতীয়, বরিশাল, বরিশাল বিভাগ, লিড নিউজ




আপনার মতামত লিখুন :




এই বিভাগের আরো সংবাদ




আমাদের ফেসবুক পেজ

সম্পাদক ও প্রকাশক: মাসুদ রানা
ব্যবস্পাপনা সম্পাদক: কামাল সরদার (মুন্না)

ঠিকানা: জাহানারা মঞ্জিল, কবি নজরুল ইসলাম

সড়ক, নথুল্লাবাদ ( বাস-টার্মিনাল’র দক্ষিনপাশে) বরিশাল।
মোবাইলঃ 01718666126
ই-মেইলঃ masud.journalsit24@gmail.com

ই-মেইল: barisalpeoples@gmail.com
টপ
  বরিশালে মিথ্যা কাবিন নামার ফাঁদে ফেলে তরুনীদের সর্বনাশ, প্রতারক চক্রের সদস্য কাজী কারাগারে   বিজয়ের পথে শেখ হাসিনা, পরাজিত হলো আমেরিকার প্রেসিডেন্ট জো বাইডেনের পররাষ্ট্রনীতি..!!!   নাশকতার নতুন ফাঁদ, মহাসড়কে ধারালো লোহার পাতে বিকল যানবাহন   কাশিপুরে স্কুলের প্রধান শিক্ষককে পিটিয়ে আহত,পুলিশ সদস্যসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ   বদলীর চাদরে ঢাকা পড়েছে মামুন মাহমুদের দুর্নীতি   বরিশালে দানবীর হাজী মহসিন’র নাম সরিয়ে ‌‌‍‌‌”ডিসি মার্কেট‌”, জনমনে ক্ষোভ   বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাব’র ইফতার মাহফিল, ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবী   ঢাকায় দেড় মিনিটের কিলিং মিশন,দুইজন খুন!!   বরিশাল মেডিকেলে কর্মবিরতি প্রত্যাহার, কাজে ফিরেছে নার্সরা   শিক্ষার্থীদের ছুটি, বিদ্যালয়ে প্যান্ডেল সাজিয়ে বিয়ের আয়োজন   তিনদিন ঘুরেও সিটি মেয়র সাদিক আব্দুল্লাহ’র সাথে দেখা করার সিডিউল মেলেনি এক তরুন বিজ্ঞানীর!!   মুলাদী পৌর আওয়ামী লীগের সভাপতি শিপু-সম্পাদক সুমন   চরমোনাই ওয়াজ শুনতে যাওয়ার পথে ট্রলার ডুবি,৩ মুসল্লির মৃত্যু!!   বরিশালে পাঁচ দিনেও সন্ধান মেলেনি নিরূদ্দেশ হওয়া দুই কিশোরীর   ‘যখন ভয় পাই, তখন আমি আল্লাহর নাম নিই’-মুসকান খান   মেহেন্দিগঞ্জে ভোটের মাঠে ফের সন্ত্রাস, ধানের শীষ প্রার্থীর ভাই আহত   বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে চালু হলো ৪ জটিল রোগের বহিঃবিভাগ   বিএমএসএফ অফিসে হামলা ও সাংবাদিক লোকমান’র হাজতবাস’র ঘটনায় প্রতিবাদ সভার আহবান   বরিশালে কাঠ মিস্ত্রি দিপু হত্যাকারীদের গ্রেফতার দাবীতে মানববন্ধন   সাংবাদিকদের জাতীয় পরিষদ গঠন, অত:পর সন্ত্রাসী হামলা!!!