বাকেরগঞ্জ'র উজ্জল নক্ষত্র সুমন ফরাজী, কবাই ইউপি নির্বাচনে আ'লীগের মনোনয়ন প্রত্যাশী - বরিশাল পিপলস
রাত ৪:৪৩ ; রবিবার ; ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
facebook Youtube google+ twitter
×




বাকেরগঞ্জ’র উজ্জল নক্ষত্র সুমন ফরাজী, কবাই ইউপি নির্বাচনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী

বরিশাল পিপলস
৮:১৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২১, ২০২১

কাইউম আহমেদ,বাকেরগঞ্জ থেকে ফিরে :বাকেরগঞ্জের ৭ নম্বর কবাই ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল কাদের ফরাজির কনিষ্ঠ সন্তান সুমন ফরাজী আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। ৫০ বছরের উপরে আওয়ামী লীগের রাজনীতির সাথে জরিত এমন পরিবারের সন্তান তিনি। তার পরিবার স্বাধীনতার স্বপক্ষে ও আওয়ামী লীগের রাজনীতির সাথে প্রত্যক্ষ ভাবে জড়িত। কবাই ইউনিয়নের স্বাধীনতা পরবর্তী আওয়ামী লীগকে যারা টিকিয়ে রাকতে নানা প্রতিকুলতার স্বীকার হয়েছেন এমন পরিবারে সন্তান সুমন ফরাজী দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারন করে আছে। আওয়ামী লীগের সকল কর্মকান্ডে সক্রিয় থেকে এলাকার উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছেন। কবাই ইউনিয়নের মানুষের সুখে দুখে পাশে থেকে তাদের বিপদে সবার আগে এগিয়ে আসেন। করোনার মহামারীর সময় তিনি সমাজের অসহায়-গরীবদের পাশে থেকে ব্যক্তিগত ভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। এলাকার যুবকদেরকে নেশার হাত থেকে রক্ষার জন্য তাদের হাতে তুলে দিয়েছেন বিভিন্ন ধরনের খেলার সামগ্রী। সুমন ফরাজি সাবেক ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি ও উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদকের দায়িত্বে ছিলেন। স্থানীয় মানুষের কাছে সুমন ফরাজি একজন সৎ, সাহসী ও পরপকারী হিসেবে পরিচিত হয়ে উঠেছেন। যুবলীগ নেতা সুমন ফরাজি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্থানীয় আওয়ামী লীগের সমর্থন নিয়ে নৌকার কান্ডারি হতে চান। তিনি আসন্ন ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। যুবলীগ নেতা সুমন ফরাজি ইতোপূর্বে বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে কবাই ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম জমা দিয়েছেন। দলীয় কার্যালয়ে মনোনয়ন ফরম মজাদেয়ার পর থেকে আসন্ন ইউপি নির্বাচনকে ঘিরে ইউনিয়নের বিভিন্ন গ্রাম, পাড়া-মহল্লা, বাজার থেকে শুরু করে চায়ের দোকানে সকলের মুখে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন তিনি। কবাই ইউনিয়নের একাধিক নেতারা জানান, সকলের প্রিয় ও আস্থাভাজন সুমন ফরাজির পক্ষে ইতোমধ্যে কাজ করতে শুরু করেছে ইউনিয়নের বেশিরভাগ স্থানীয় নেতা কর্মীরা। তারা সবাই সুমন ফরাজির পক্ষে এলাকায় এলাকায় গনসংযোগ করে আসছেন।
এমনকি ইউনিয়নবাসীর একটিই দাবী নৌকার প্রার্থী হিসেবে সুমন ফরাজিকে দেখতে পাওয়া। সকলের আস্থার একটি নাম সুমন ফরাজি। কবাই ইউনিয়নের মানুষ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আস্থার পার্থী হিসেবে তাকে আশা করেন। তার হাত ধরে কবাই ইউনিয়ন সামনের দিকে এগিয়ে যাবে বলে দাবী এলাকাবাসীর। এখন ইউনিয়নবাসীর একটিই দাবী দলীয় মনোনয়ন। দল সুমন ফরাজির উপর আস্থা রাখলে এলাকাবাসী মূল্যবান ভোট দিয়ে তাকে জয়যুক্ত করবে বলে বিশ্বাস।

 

আইন-আদালত, বরিশাল, রাজনীতি, লিড নিউজ




আপনার মতামত লিখুন :




এই বিভাগের আরো সংবাদ




আমাদের ফেসবুক পেজ

সম্পাদক ও প্রকাশক: মাসুদ রানা
ব্যবস্পাপনা সম্পাদক: কামাল সরদার (মুন্না)

ঠিকানা: জাহানারা মঞ্জিল, কবি নজরুল ইসলাম

সড়ক, নথুল্লাবাদ ( বাস-টার্মিনাল’র দক্ষিনপাশে) বরিশাল।
মোবাইলঃ 01718666126
ই-মেইলঃ masud.journalsit24@gmail.com

ই-মেইল: barisalpeoples@gmail.com
টপ
  বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাব’র ইফতার মাহফিল, ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবী   ঢাকায় দেড় মিনিটের কিলিং মিশন,দুইজন খুন!!   বরিশাল মেডিকেলে কর্মবিরতি প্রত্যাহার, কাজে ফিরেছে নার্সরা   শিক্ষার্থীদের ছুটি, বিদ্যালয়ে প্যান্ডেল সাজিয়ে বিয়ের আয়োজন   তিনদিন ঘুরেও সিটি মেয়র সাদিক আব্দুল্লাহ’র সাথে দেখা করার সিডিউল মেলেনি এক তরুন বিজ্ঞানীর!!   মুলাদী পৌর আওয়ামী লীগের সভাপতি শিপু-সম্পাদক সুমন   চরমোনাই ওয়াজ শুনতে যাওয়ার পথে ট্রলার ডুবি,৩ মুসল্লির মৃত্যু!!   বরিশালে পাঁচ দিনেও সন্ধান মেলেনি নিরূদ্দেশ হওয়া দুই কিশোরীর   ‘যখন ভয় পাই, তখন আমি আল্লাহর নাম নিই’-মুসকান খান   মেহেন্দিগঞ্জে ভোটের মাঠে ফের সন্ত্রাস, ধানের শীষ প্রার্থীর ভাই আহত   বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে চালু হলো ৪ জটিল রোগের বহিঃবিভাগ   বিএমএসএফ অফিসে হামলা ও সাংবাদিক লোকমান’র হাজতবাস’র ঘটনায় প্রতিবাদ সভার আহবান   বরিশালে কাঠ মিস্ত্রি দিপু হত্যাকারীদের গ্রেফতার দাবীতে মানববন্ধন   সাংবাদিকদের জাতীয় পরিষদ গঠন, অত:পর সন্ত্রাসী হামলা!!!   অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক হলেন বরিশাল মেট্রো কমিশনার শাহাবুদ্দিন খান   ষড়যন্ত্র ও চক্রান্ত দুটি শব্দ কিন্তু কোন লিমিটেশন নাই   দুদকের মামলায় সাবেক সাংসদ আউয়াল ও তার স্ত্রীর জামিনের মেয়াদ বৃদ্ধি   সুরভী-৯ লঞ্চে’র সন্ত্রাস,অগ্নিকান্ড থেকে বাঁচতে সহায়তা চাওয়ায় যাত্রী ও সাংবাদিকদের ওপর হামলা   সেই আসপিয়া পুলিশ কনস্টেবল পদে চাকরি পেলেন   বরিশাল মিডিয়ায় সুখকর খবর, রেঞ্জ পুলিশের গবেষনায় সবাই সৎ সাংবাদিক