বরিশালে লাভ ফর ফ্রেন্ডসের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ - বরিশাল পিপলস
সকাল ৬:৫৩ ; শুক্রবার ; ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
facebook Youtube google+ twitter
×




বরিশালে লাভ ফর ফ্রেন্ডসের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

বরিশাল পিপলস
১২:৫৮ পূর্বাহ্ণ, এপ্রিল ২৯, ২০২১

নিজস্ব প্রতিনিধিঃ বরিশালের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন লাভ ফর  ফ্রেন্ডসের উদ্দ্যেগে অসহায় মানুষের মাঝে ইফতার  সামগ্রী বিতরন সম্পন্ন।

করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় লকডাউনের মধ্যে নিন্ম আয়ের মানুষগুলো দিশেহারা হয়ে উঠেছে। তারা পাচ্ছেন না কোন পর্যায়ের ত্রান সহায়তা। ঠিক তখনই বরিশালে মানবতার কল্যানে নিবেদিত সংগঠন লাভ ফর ফ্রেন্ডস এগিয়ে আসলো। গত বছরেও করোনা ভাইরাসে কর্মহীন ও অসহায় দু:স্থ পরিবারের মাঝে ইফতার  সামগ্রী বিতরণ করেছে।

বরিশাল নগরীর চৌমাথা লেকে ২৮ এপ্রিল বুধবার  সকাল ১০ টা ৩০ মিনিটে সংগঠনের পক্ষ থেকে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এ সময়ে  সংগঠনের সভাপতি পারভেজ  সিকদার বলেন মহামারী করোনা সাথে লকডাউন এই দূর্দিনে সামান্য হলেও এসব মানুষের পাশে থাকতে পেরে গর্ববোধ করছি।সকলের সম্মিলিত প্রচেস্টায়   এই কার্যক্রম করা হয়েছে ভবিষ্যতেও সুবিধাবঞ্চিত এবং অসহায় মানুষের পাশে থাকবে লাভ ফর ফ্রেন্ডস।

অসহায় দু:স্থদের হাতে ইফতার  সামগ্রী তুলে দেয় সংগঠনের সদস্য বৃন্দরা।এসময়  উপস্থিত ছিল মাহমুদ করিম,ইমরান,নাজমুল,আব্দুল্লাহ আল আহাদ,মুহাইমিন শুভ,মাসুদ,মুশফিক, ফারজানা,খাদিজা,মুক্তা সহ অন্য সদস্যরা।

প্রতিটি ব্যাগে আলু,পিয়াজ,চিড়া, চিনি, ছোলা,মুড়ি, খেজুর,ট্যাং,ওরস্যালাইন ও সাবান দেয়া হয়। কর্মহীন ও অসহায়  এই পরিবারগুলো ইফতার সামগ্রী  পেয়ে লাভ ফর ফ্রেন্ডস সংগঠনের  প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে

 

অর্থ বানিজ্য, ইসলাম ও জীবন, লিড নিউজ




আপনার মতামত লিখুন :




এই বিভাগের আরো সংবাদ




আমাদের ফেসবুক পেজ

সম্পাদক ও প্রকাশক: মাসুদ রানা
ব্যবস্পাপনা সম্পাদক: কামাল সরদার (মুন্না)

ঠিকানা: জাহানারা মঞ্জিল, কবি নজরুল ইসলাম

সড়ক, নথুল্লাবাদ ( বাস-টার্মিনাল’র দক্ষিনপাশে) বরিশাল।
মোবাইলঃ 01718666126
ই-মেইলঃ masud.journalsit24@gmail.com

ই-মেইল: barisalpeoples@gmail.com
টপ
  বরিশালে মিথ্যা কাবিন নামার ফাঁদে ফেলে তরুনীদের সর্বনাশ, প্রতারক চক্রের সদস্য কাজী কারাগারে   বিজয়ের পথে শেখ হাসিনা, পরাজিত হলো আমেরিকার প্রেসিডেন্ট জো বাইডেনের পররাষ্ট্রনীতি..!!!   নাশকতার নতুন ফাঁদ, মহাসড়কে ধারালো লোহার পাতে বিকল যানবাহন   কাশিপুরে স্কুলের প্রধান শিক্ষককে পিটিয়ে আহত,পুলিশ সদস্যসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ   বদলীর চাদরে ঢাকা পড়েছে মামুন মাহমুদের দুর্নীতি   বরিশালে দানবীর হাজী মহসিন’র নাম সরিয়ে ‌‌‍‌‌”ডিসি মার্কেট‌”, জনমনে ক্ষোভ   বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাব’র ইফতার মাহফিল, ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবী   ঢাকায় দেড় মিনিটের কিলিং মিশন,দুইজন খুন!!   বরিশাল মেডিকেলে কর্মবিরতি প্রত্যাহার, কাজে ফিরেছে নার্সরা   শিক্ষার্থীদের ছুটি, বিদ্যালয়ে প্যান্ডেল সাজিয়ে বিয়ের আয়োজন   তিনদিন ঘুরেও সিটি মেয়র সাদিক আব্দুল্লাহ’র সাথে দেখা করার সিডিউল মেলেনি এক তরুন বিজ্ঞানীর!!   মুলাদী পৌর আওয়ামী লীগের সভাপতি শিপু-সম্পাদক সুমন   চরমোনাই ওয়াজ শুনতে যাওয়ার পথে ট্রলার ডুবি,৩ মুসল্লির মৃত্যু!!   বরিশালে পাঁচ দিনেও সন্ধান মেলেনি নিরূদ্দেশ হওয়া দুই কিশোরীর   ‘যখন ভয় পাই, তখন আমি আল্লাহর নাম নিই’-মুসকান খান   মেহেন্দিগঞ্জে ভোটের মাঠে ফের সন্ত্রাস, ধানের শীষ প্রার্থীর ভাই আহত   বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে চালু হলো ৪ জটিল রোগের বহিঃবিভাগ   বিএমএসএফ অফিসে হামলা ও সাংবাদিক লোকমান’র হাজতবাস’র ঘটনায় প্রতিবাদ সভার আহবান   বরিশালে কাঠ মিস্ত্রি দিপু হত্যাকারীদের গ্রেফতার দাবীতে মানববন্ধন   সাংবাদিকদের জাতীয় পরিষদ গঠন, অত:পর সন্ত্রাসী হামলা!!!