গৃহবধূর মরদেহ রেখে পালিয়েছে স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন - বরিশাল পিপলস
রাত ৪:৫৬ ; সোমবার ; ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
facebook Youtube google+ twitter
×




গৃহবধূর মরদেহ রেখে পালিয়েছে স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন

বরিশাল পিপলস
১০:২১ পূর্বাহ্ণ, জানুয়ারি ৩, ২০২০

 

রিপোর্ট-বরিশাল পিপলস : ভোলা সদর উপজেলার তুলাতলি এলাকায় লাইজু আক্তার (১৮) নামে এক গৃহবধূর মরদেহ রেখে পালিয়েছে স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। লাইজু সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের তুলাতলি গ্রামের মো. তানজিলের স্ত্রী এবং দৌলতখান উপজেলার চরপাতা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মসু শিকদারের মেয়ে।

স্থানীয়রা জানান, দৌলতখান মহিলা কলেজে দ্বাদশ শ্রেণিতে পড়া অবস্থায় তানজিলের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে লাইজুর। প্রায় দুই মাস আগে তারা পরিবারের মতামত ছাড়াই কোর্ট ও কাজীর মাধ্যমে বিয়ে করেন। তবে তানজিলের পরিবারের লোকজন এ বিয়ে মেনে নিতে পারেনি। এ নিয়ে বিভিন্ন সময় তাদের মধ্যে কলহ চলছিল।

তারা আরও জানান, বৃহস্পতিবার সন্ধ্যার পর তানজিলদের ঘরের দরজা-জানালা খোলা দেখে সন্দেহ হলে পুলিশকে খবর দেয়া হয়। পরে পুলিশ এসে বিছানায় কম্বল মোড়ানো অবস্থায় গৃহবধূ লাইজুর মরদেহ দেখতে পায়।

এ ব্যাপারে ভোলা মডেল থানার এসআই মো. মোফাজ্জল হোসেন জানান, রাত ৯টার দিকে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে বিছানায় কম্বল গায়ে দেয়া অবস্থায় গৃহবধূর মরদেহ উদ্ধার করি। তার মাথা ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে। নিহতের স্বামীসহ পরিবারের লোকজন পালিয়েছে।

থানার ওসি মো. এনায়েত হোসেন জানান, আমরা মরদেহ উদ্ধার করেছি। ময়নাতদন্তের জন্য ভোলা হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টে বোঝা যাবে এটি হত্যা না আত্মহত্যা।

জাতীয়, জেলার খবর, বরিশাল বিভাগ, লিড নিউজ




আপনার মতামত লিখুন :




এই বিভাগের আরো সংবাদ




আমাদের ফেসবুক পেজ

সম্পাদক ও প্রকাশক: মাসুদ রানা
ব্যবস্পাপনা সম্পাদক: কামাল সরদার (মুন্না)

ঠিকানা: জাহানারা মঞ্জিল, কবি নজরুল ইসলাম

সড়ক, নথুল্লাবাদ ( বাস-টার্মিনাল’র দক্ষিনপাশে) বরিশাল।
মোবাইলঃ 01718666126
ই-মেইলঃ masud.journalsit24@gmail.com

ই-মেইল: barisalpeoples@gmail.com
টপ
  বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাব’র ইফতার মাহফিল, ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবী   ঢাকায় দেড় মিনিটের কিলিং মিশন,দুইজন খুন!!   বরিশাল মেডিকেলে কর্মবিরতি প্রত্যাহার, কাজে ফিরেছে নার্সরা   শিক্ষার্থীদের ছুটি, বিদ্যালয়ে প্যান্ডেল সাজিয়ে বিয়ের আয়োজন   তিনদিন ঘুরেও সিটি মেয়র সাদিক আব্দুল্লাহ’র সাথে দেখা করার সিডিউল মেলেনি এক তরুন বিজ্ঞানীর!!   মুলাদী পৌর আওয়ামী লীগের সভাপতি শিপু-সম্পাদক সুমন   চরমোনাই ওয়াজ শুনতে যাওয়ার পথে ট্রলার ডুবি,৩ মুসল্লির মৃত্যু!!   বরিশালে পাঁচ দিনেও সন্ধান মেলেনি নিরূদ্দেশ হওয়া দুই কিশোরীর   ‘যখন ভয় পাই, তখন আমি আল্লাহর নাম নিই’-মুসকান খান   মেহেন্দিগঞ্জে ভোটের মাঠে ফের সন্ত্রাস, ধানের শীষ প্রার্থীর ভাই আহত   বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে চালু হলো ৪ জটিল রোগের বহিঃবিভাগ   বিএমএসএফ অফিসে হামলা ও সাংবাদিক লোকমান’র হাজতবাস’র ঘটনায় প্রতিবাদ সভার আহবান   বরিশালে কাঠ মিস্ত্রি দিপু হত্যাকারীদের গ্রেফতার দাবীতে মানববন্ধন   সাংবাদিকদের জাতীয় পরিষদ গঠন, অত:পর সন্ত্রাসী হামলা!!!   অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক হলেন বরিশাল মেট্রো কমিশনার শাহাবুদ্দিন খান   ষড়যন্ত্র ও চক্রান্ত দুটি শব্দ কিন্তু কোন লিমিটেশন নাই   দুদকের মামলায় সাবেক সাংসদ আউয়াল ও তার স্ত্রীর জামিনের মেয়াদ বৃদ্ধি   সুরভী-৯ লঞ্চে’র সন্ত্রাস,অগ্নিকান্ড থেকে বাঁচতে সহায়তা চাওয়ায় যাত্রী ও সাংবাদিকদের ওপর হামলা   সেই আসপিয়া পুলিশ কনস্টেবল পদে চাকরি পেলেন   বরিশাল মিডিয়ায় সুখকর খবর, রেঞ্জ পুলিশের গবেষনায় সবাই সৎ সাংবাদিক