রক্তাক্ত হয়েও সন্তানকে দুধ খাওয়াচ্ছে মা - বরিশাল পিপলস
রাত ৯:১৬ ; বৃহস্পতিবার ; ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
facebook Youtube google+ twitter
×




রক্তাক্ত হয়েও সন্তানকে দুধ খাওয়াচ্ছে মা

বরিশাল পিপলস
১২:৩৮ অপরাহ্ণ, জানুয়ারি ৫, ২০২০

মা! এই শব্দটা শুনলেই যেন আকাশ সমান ভালোবাসার কথা মাথায় আসে! কারণ, হাজার অসুবিধা থাকুক তিনি তাঁর সন্তানের প্রতি কর্তব্যে অবিচল। তাঁর সহজিয়া আলিঙ্গনে গলে যায় মোম, ভিজে যায় সন্তানের চোখের কোণা। সেই এমনই এক মায়ের সন্ধান মিলল, দুর্ঘটনার কারণে যাঁর রক্তাক্ত শরীর। তবুও কোলের সন্তানকে বুকে আগলে রেখে স্তন্যপান করিয়ে চলেছেন তিনি।

মানুষ ভাবলে ভুল হবে! এই কাহিনি এক মা হনুমান এবং তার সন্তানের। এক ছবি সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ছবিতে দেখা যাচ্ছে রক্তাক্ত এক হনুমান। আর তার কোলে সন্তান। সেই রক্তাক্ত অবস্থাতেই কোলের সন্তানকে দুধ খাওয়াচ্ছে সে।

ঘটনাটি হায়দরাবাদের। হাইওয়েতে বসে রয়েছে সেই মা হনুমান। কোনও দুর্ঘটনার কারণেই ব্যাপক ভাবে জখম হয়েছে সেই মা! কিন্তু কী ভাবে আঘাতপ্রাপ্ত হয়েছে সে, তা নিয়ে কিছুই জানা যায়নি। হায়দরাবাদের কাছেই সঙ্গরেড্ডি জেলার নরসাপুরে ঘটেছে এই ঘটনা।

ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই মা হনুমানের প্রতি ভালোবাসার ডানা মেলে দিয়েছেন নেটপাড়ার মানুষজন। কেউ বলছেন, সত্যিই তিনি শুধু মা! কেউ আবার বলছেন, এই মায়ের জন্য গর্বে বুক ভরে যাচ্ছে। কেউ কেউ আবার মায়ের রক্তাক্ত দশা দেখে শীঘ্রই শুশ্রুষার কথাও বলছেন।

আইন-আদালত, আন্তর্জাতিক, বিনোদন, লিড নিউজ




আপনার মতামত লিখুন :




এই বিভাগের আরো সংবাদ




আমাদের ফেসবুক পেজ

সম্পাদক ও প্রকাশক: মাসুদ রানা
ব্যবস্পাপনা সম্পাদক: কামাল সরদার (মুন্না)

ঠিকানা: জাহানারা মঞ্জিল, কবি নজরুল ইসলাম

সড়ক, নথুল্লাবাদ ( বাস-টার্মিনাল’র দক্ষিনপাশে) বরিশাল।
মোবাইলঃ 01718666126
ই-মেইলঃ masud.journalsit24@gmail.com

ই-মেইল: barisalpeoples@gmail.com
টপ
  বরিশালে মিথ্যা কাবিন নামার ফাঁদে ফেলে তরুনীদের সর্বনাশ, প্রতারক চক্রের সদস্য কাজী কারাগারে   বিজয়ের পথে শেখ হাসিনা, পরাজিত হলো আমেরিকার প্রেসিডেন্ট জো বাইডেনের পররাষ্ট্রনীতি..!!!   নাশকতার নতুন ফাঁদ, মহাসড়কে ধারালো লোহার পাতে বিকল যানবাহন   কাশিপুরে স্কুলের প্রধান শিক্ষককে পিটিয়ে আহত,পুলিশ সদস্যসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ   বদলীর চাদরে ঢাকা পড়েছে মামুন মাহমুদের দুর্নীতি   বরিশালে দানবীর হাজী মহসিন’র নাম সরিয়ে ‌‌‍‌‌”ডিসি মার্কেট‌”, জনমনে ক্ষোভ   বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাব’র ইফতার মাহফিল, ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবী   ঢাকায় দেড় মিনিটের কিলিং মিশন,দুইজন খুন!!   বরিশাল মেডিকেলে কর্মবিরতি প্রত্যাহার, কাজে ফিরেছে নার্সরা   শিক্ষার্থীদের ছুটি, বিদ্যালয়ে প্যান্ডেল সাজিয়ে বিয়ের আয়োজন   তিনদিন ঘুরেও সিটি মেয়র সাদিক আব্দুল্লাহ’র সাথে দেখা করার সিডিউল মেলেনি এক তরুন বিজ্ঞানীর!!   মুলাদী পৌর আওয়ামী লীগের সভাপতি শিপু-সম্পাদক সুমন   চরমোনাই ওয়াজ শুনতে যাওয়ার পথে ট্রলার ডুবি,৩ মুসল্লির মৃত্যু!!   বরিশালে পাঁচ দিনেও সন্ধান মেলেনি নিরূদ্দেশ হওয়া দুই কিশোরীর   ‘যখন ভয় পাই, তখন আমি আল্লাহর নাম নিই’-মুসকান খান   মেহেন্দিগঞ্জে ভোটের মাঠে ফের সন্ত্রাস, ধানের শীষ প্রার্থীর ভাই আহত   বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে চালু হলো ৪ জটিল রোগের বহিঃবিভাগ   বিএমএসএফ অফিসে হামলা ও সাংবাদিক লোকমান’র হাজতবাস’র ঘটনায় প্রতিবাদ সভার আহবান   বরিশালে কাঠ মিস্ত্রি দিপু হত্যাকারীদের গ্রেফতার দাবীতে মানববন্ধন   সাংবাদিকদের জাতীয় পরিষদ গঠন, অত:পর সন্ত্রাসী হামলা!!!