বরিশালে গলায় কাঁচি ঠেকিয়ে সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ! - বরিশাল পিপলস
বিকাল ৩:২৬ ; সোমবার ; ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
facebook Youtube google+ twitter
×




বরিশালে গলায় কাঁচি ঠেকিয়ে সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ!

Peoples News
২:২৪ পূর্বাহ্ণ, নভেম্বর ২৯, ২০১৯

বরিশাল পিপলস রিপোর্ট :  বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে গলায় কাঁচি ঠেকিয়ে সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। বরিশালের উজিরপুর উপজেলায় এ ঘটনা ঘটে। ছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে গতকাল বুধবার রাতে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার হওয়া ব্যক্তির নাম হারুন তালুকদার (৬০)। তিনি উজিরপুর উপজেলার দক্ষিণ কালিহাতা গ্রামের বাসিন্দা। ধর্ষণের অভিযোগে ওই ছাত্রীর বাবা হারুন তালুকদারের বিরুদ্ধে গতকাল বুধবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন।

মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা গেছে, উজিরপুর উপজেলার এক শিক্ষকের মেয়ে স্থানীয় একটি বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী (১৪) । গত রোববার বেলা আড়াইটার দিকে ওই ছাত্রী বিদ্যালয় থেকে বাড়ি ফিরছিল। পথে দক্ষিণ কালিহাতা মিয়া বাড়ির কাছে পৌঁছালে হারুন তালুকদার তার গলায় কাঁচি ঠেকিয়ে পাশের বাগানে নিয়ে ধর্ষণ করেন। বাড়িতে ফিরে মায়ের কাছে ঘটনাটি বলে দেয় ওই ছাত্রী। এই সময় মানসম্মানের কথা ভেবে তার পরিবার বিষয়টি গোপন রাখে। পর স্বজনেরা বিষয়টি জানতে পারলে এই ঘটনায় মামলা করা হয়।

এই বিষয়ে উজিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. হেলাল উদ্দিন বলেন, পুলিশ অভিযান চালিয়ে মামলার এজাহারভুক্ত আসামি হারুন তালুকদারকে গ্রেপ্তার করেছে। তাঁকে আজ বৃহস্পতিবার বরিশাল আদালতে হাজির করা হয়। একই দিন ওই ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জাতীয়, লিড নিউজ




আপনার মতামত লিখুন :




এই বিভাগের আরো সংবাদ




আমাদের ফেসবুক পেজ

সম্পাদক ও প্রকাশক: মাসুদ রানা
ব্যবস্পাপনা সম্পাদক: কামাল সরদার (মুন্না)

ঠিকানা: জাহানারা মঞ্জিল, কবি নজরুল ইসলাম

সড়ক, নথুল্লাবাদ ( বাস-টার্মিনাল’র দক্ষিনপাশে) বরিশাল।
মোবাইলঃ 01718666126
ই-মেইলঃ masud.journalsit24@gmail.com

ই-মেইল: barisalpeoples@gmail.com
টপ
  ষড়যন্ত্র ও চক্রান্ত দুটি শব্দ কিন্তু কোন লিমিটেশন নাই   দুদকের মামলায় সাবেক সাংসদ আউয়াল ও তার স্ত্রীর জামিনের মেয়াদ বৃদ্ধি   সুরভী-৯ লঞ্চে’র সন্ত্রাস,অগ্নিকান্ড থেকে বাঁচতে সহায়তা চাওয়ায় যাত্রী ও সাংবাদিকদের ওপর হামলা   সেই আসপিয়া পুলিশ কনস্টেবল পদে চাকরি পেলেন   বরিশাল মিডিয়ায় সুখকর খবর, রেঞ্জ পুলিশের গবেষনায় সবাই সৎ সাংবাদিক   রেঞ্জ ডিআইজির ডিজিটাল পুলিশ চর্চার তথ্যে মিলেছে বরিশালের সাংবাদিকরা সৎ   বরিশালে সাংবাদিক সুরক্ষা আইন প্রনয়ণের দাবিতে স্মারকলিপি   বহিস্কার হচ্ছেন জেলা প্রশাসককে ‘বোকা-আহাম্মক’ বলা ছাত্রলীগ সেক্রেটারি সুজন   পনের দফা দাবিতে বরিশাল থেকে সারাদেশে ট্রাক মালিক-চালকদের কর্মবিরতির হুশিয়ারী   বরিশালে মুক্তিযোদ্ধাকে আটকে নির্মম নির্যাতন   বরিশালে সাংবাদিক নঈম নিজাম’র মামলা প্রত্যহারের দাবিতে বিক্ষোভ   বরিশালে সাংবাদিক নঈম নিজাম’র মামলা প্রত্যহারের দাবিতে বিক্ষোভ   বরিশালে সাংবাদিক নঈম নিজাম’র মামলা প্রত্যহারের দাবিতে বিক্ষোভ   বরিশালে আ’লীগ নেতার পিতা খুন, শাস্তির আশ্বাস মেয়র সাদিকের   টার্গেট পরীমনি? নাকি ষড়যন্ত্রের জাল!!   বরিশালে করোনা রোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন সেবা চালু করেছে জেলা প্রশাসন   আমি হিন্দু কিন্তু আমি শুনেছি “তাহাজ্জুদ” নামাজে অনেক ফজিলত-পুলিশের মাইকিং   সায়েম সোবহানকে গ্রেফতার করার জন্য অপেক্ষায় আছে পুলিশ   কার্গো বিমানে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক’র দেশত্যাগ !!   বরিশালে স্কুল ছাত্রীর রহস্যঘেরা মৃত্যু,একই বাড়িতে আরো দুই তরুনী আত্মহত্যার চেষ্টা করেছিল