“র‌্যাব সেবা সপ্তাহ” উপলক্ষ্যে বরিশালে শীতবস্ত্র বিতরণ সহ নানা কর্মসূচী পালন - বরিশাল পিপলস
বিকাল ৪:৫৬ ; শনিবার ; ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
facebook Youtube google+ twitter
×




“র‌্যাব সেবা সপ্তাহ” উপলক্ষ্যে বরিশালে শীতবস্ত্র বিতরণ সহ নানা কর্মসূচী পালন

বরিশাল পিপলস
৪:২৪ অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০২২

বরিশাল প্রতিনিধি : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও “র‌্যাব সেবা সপ্তাহ” পালন উপলক্ষ্যে একাধিক কর্মসূচি হাতে নিয়েছে বরিশাল র‌্যাব-৮। এরই ধারাবাহিকতায় গেল ১ জানুয়ারি বরিশাল ব্যাটালিয়নের এর পক্ষ থেকে অধিনায়ক মোঃ জামিল হাসান নগরীর লঞ্চঘাট এবং সন্ধ্যা নদীর তীরে বেদে সম্প্রদায়ের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।


পাশাপাশি র‌্যাব -৮ এর অন্যান্য অফিসার ও সদস্যদের সহায়তায় দুস্থ্য ও অসহায় শীতার্ত ব্যক্তিদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। এছাড়াও র‌্যাব-৮ এর দায়িত্বপূর্ণ এলাকার মসজিদে স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া মাহফিল , এতিমখানায় এতিম শিশুদের মাঝে খাদ্য বিতরণ কর্মসূচী ,গুরত্বপূর্ণ স্থান ও সড়কে ফলজ ও ঔষধি বৃক্ষরোপণ এবং স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী, দুস্থ্যদের মাঝে খাদ্য বিতরণ এবং দরিদ্র ও প্রতিবন্ধী মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা সহায়তা প্রদান কর্মসূচী হাতে নিয়েছে সংস্থাটি। ১১ জানুয়ারী মঙ্গলবার পর্যন্ত সময়ের মধ্যে তাদের এই কর্যক্রম চালিয়ে যাবেন। র‌্যাব-৮ বরিশাল ব্যাটালিয়নের অধিনায়ক মোঃ জামিল হাসান বলেন, জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গঠনে র‌্যাবের উপর অর্পিত আইন শৃঙ্খলা রক্ষার দায়িত্ব পালনের পাশাপাশি এই ধরনের জনকল্যাণমূলক কার্যক্রমের ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে জানান।

অর্থ বানিজ্য, আন্তর্জাতিক, লিড নিউজ




আপনার মতামত লিখুন :




এই বিভাগের আরো সংবাদ




আমাদের ফেসবুক পেজ

সম্পাদক ও প্রকাশক: মাসুদ রানা
ব্যবস্পাপনা সম্পাদক: কামাল সরদার (মুন্না)

ঠিকানা: জাহানারা মঞ্জিল, কবি নজরুল ইসলাম

সড়ক, নথুল্লাবাদ ( বাস-টার্মিনাল’র দক্ষিনপাশে) বরিশাল।
মোবাইলঃ 01718666126
ই-মেইলঃ masud.journalsit24@gmail.com

ই-মেইল: barisalpeoples@gmail.com
টপ
  বরিশালে মিথ্যা কাবিন নামার ফাঁদে ফেলে তরুনীদের সর্বনাশ, প্রতারক চক্রের সদস্য কাজী কারাগারে   বিজয়ের পথে শেখ হাসিনা, পরাজিত হলো আমেরিকার প্রেসিডেন্ট জো বাইডেনের পররাষ্ট্রনীতি..!!!   নাশকতার নতুন ফাঁদ, মহাসড়কে ধারালো লোহার পাতে বিকল যানবাহন   কাশিপুরে স্কুলের প্রধান শিক্ষককে পিটিয়ে আহত,পুলিশ সদস্যসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ   বদলীর চাদরে ঢাকা পড়েছে মামুন মাহমুদের দুর্নীতি   বরিশালে দানবীর হাজী মহসিন’র নাম সরিয়ে ‌‌‍‌‌”ডিসি মার্কেট‌”, জনমনে ক্ষোভ   বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাব’র ইফতার মাহফিল, ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবী   ঢাকায় দেড় মিনিটের কিলিং মিশন,দুইজন খুন!!   বরিশাল মেডিকেলে কর্মবিরতি প্রত্যাহার, কাজে ফিরেছে নার্সরা   শিক্ষার্থীদের ছুটি, বিদ্যালয়ে প্যান্ডেল সাজিয়ে বিয়ের আয়োজন   তিনদিন ঘুরেও সিটি মেয়র সাদিক আব্দুল্লাহ’র সাথে দেখা করার সিডিউল মেলেনি এক তরুন বিজ্ঞানীর!!   মুলাদী পৌর আওয়ামী লীগের সভাপতি শিপু-সম্পাদক সুমন   চরমোনাই ওয়াজ শুনতে যাওয়ার পথে ট্রলার ডুবি,৩ মুসল্লির মৃত্যু!!   বরিশালে পাঁচ দিনেও সন্ধান মেলেনি নিরূদ্দেশ হওয়া দুই কিশোরীর   ‘যখন ভয় পাই, তখন আমি আল্লাহর নাম নিই’-মুসকান খান   মেহেন্দিগঞ্জে ভোটের মাঠে ফের সন্ত্রাস, ধানের শীষ প্রার্থীর ভাই আহত   বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে চালু হলো ৪ জটিল রোগের বহিঃবিভাগ   বিএমএসএফ অফিসে হামলা ও সাংবাদিক লোকমান’র হাজতবাস’র ঘটনায় প্রতিবাদ সভার আহবান   বরিশালে কাঠ মিস্ত্রি দিপু হত্যাকারীদের গ্রেফতার দাবীতে মানববন্ধন   সাংবাদিকদের জাতীয় পরিষদ গঠন, অত:পর সন্ত্রাসী হামলা!!!