চরমোনাই ওয়াজ শুনতে যাওয়ার পথে ট্রলার ডুবি,৩ মুসল্লির মৃত্যু!! - বরিশাল পিপলস
রাত ৩:৪২ ; রবিবার ; ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
facebook Youtube google+ twitter
×




চরমোনাই ওয়াজ শুনতে যাওয়ার পথে ট্রলার ডুবি,৩ মুসল্লির মৃত্যু!!

বরিশাল পিপলস
৫:০৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৩, ২০২২

মাসুদ রানা,বরিশাল : বরিশালে চরমোনাই মাহফিলগামী ট্রলার ডুবির ঘটনায় ৩ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় এখনো নিঁখোজ রয়েছেন আরও দু’জন। মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক ৩টার দিকে চরমোনাই মাদ্রাসা থেকে ১৫ কিলোমিটার দূরে আড়িয়াল খাঁ নদে ট্রলার ডুবির ঘটনা ঘটে।


বরিশাল সদর নৌ পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসানাত জামান এ তথ্য নিশ্চিত করেছেন। উদ্ধার হওয়া তিনজনের মরদেহের মধ্যে দু’জনের পরিচয় শনাক্ত করতে পেরেছে বরিশাল নৌ ফায়ার ষ্টেশন।

তারা হলেন- সিরাগঞ্জের রায়গঞ্জ উপজেলার ঢাবারীপাড়া গ্রামের আবুল কাশেসের ছেলে আলহাজ্ব আব্দুল কুদ্দুস (৭৫) ও একই গ্রামের মরহুম হাবিবুর রহমানের ছেলে জাহিদ (৩০)। প্রত্যক্ষদর্শী জেলেদের বরাত দিয়ে বরিশাল নৌ ফায়ার ষ্টেশন কর্মকর্তা মো. খোরশেদ আলম বলেন, মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে আড়িয়াল খাঁ নদে ঢাকা থেকে আগৈলঝাড়ার পয়সারহাটগামী একটি যাত্রীবাহী লঞ্চের সঙ্গে ধাক্কা লেগে মুসল্লিদের বহনকারী ট্রলারটি ডুবে যায়। ডুবে যাওয়া ট্রলারটি সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলা থেকে প্রায় অর্ধশত মুসল্লি নিয়ে চরমোনাইয়ের উদ্দেশ্যে যাচ্ছিল। তবে জেলেরা ঘাতক লঞ্চটির পরিচয় শনাক্ত করতে পারেননি। এ ঘটনায় বুধবার দুপুর ২টা পর্যন্ত ৩ জনের মরদেহ উদ্ধা করা হয়েছে বলে জানান খোরশেদ আলম। তিনি আরও জানান, ট্রলারে থাকা যাত্রীদের বক্তব্য অনুযাযী এখনো দু’জন নিঁখোজ রয়েছেন। তাদের সন্ধানে উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে। মাহফিল পরিচালনা কমিটির সভাপতি ও চরমোনাই পীরের ভাই মুফতি এছাহাক মো. আবুল খায়ের জানান, বুধবার মাহফিল প্রাঙ্গণে আব্দুল কুদ্দুসের জানাজা শেষে তার মরদেহ সিরাজগঞ্জে পাঠানোর প্রক্রিয়া চলছে। বাকি দু’জনের মরদেহ নৌ পুলিশের হেফাজতে রয়েছে। আরও দুই মুসল্লি এখনও নিঁখোজ।

আইন-আদালত, আন্তর্জাতিক, রাজনীতি, লিড নিউজ




আপনার মতামত লিখুন :




এই বিভাগের আরো সংবাদ




আমাদের ফেসবুক পেজ

সম্পাদক ও প্রকাশক: মাসুদ রানা
ব্যবস্পাপনা সম্পাদক: কামাল সরদার (মুন্না)

ঠিকানা: জাহানারা মঞ্জিল, কবি নজরুল ইসলাম

সড়ক, নথুল্লাবাদ ( বাস-টার্মিনাল’র দক্ষিনপাশে) বরিশাল।
মোবাইলঃ 01718666126
ই-মেইলঃ masud.journalsit24@gmail.com

ই-মেইল: barisalpeoples@gmail.com
টপ
  বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাব’র ইফতার মাহফিল, ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবী   ঢাকায় দেড় মিনিটের কিলিং মিশন,দুইজন খুন!!   বরিশাল মেডিকেলে কর্মবিরতি প্রত্যাহার, কাজে ফিরেছে নার্সরা   শিক্ষার্থীদের ছুটি, বিদ্যালয়ে প্যান্ডেল সাজিয়ে বিয়ের আয়োজন   তিনদিন ঘুরেও সিটি মেয়র সাদিক আব্দুল্লাহ’র সাথে দেখা করার সিডিউল মেলেনি এক তরুন বিজ্ঞানীর!!   মুলাদী পৌর আওয়ামী লীগের সভাপতি শিপু-সম্পাদক সুমন   চরমোনাই ওয়াজ শুনতে যাওয়ার পথে ট্রলার ডুবি,৩ মুসল্লির মৃত্যু!!   বরিশালে পাঁচ দিনেও সন্ধান মেলেনি নিরূদ্দেশ হওয়া দুই কিশোরীর   ‘যখন ভয় পাই, তখন আমি আল্লাহর নাম নিই’-মুসকান খান   মেহেন্দিগঞ্জে ভোটের মাঠে ফের সন্ত্রাস, ধানের শীষ প্রার্থীর ভাই আহত   বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে চালু হলো ৪ জটিল রোগের বহিঃবিভাগ   বিএমএসএফ অফিসে হামলা ও সাংবাদিক লোকমান’র হাজতবাস’র ঘটনায় প্রতিবাদ সভার আহবান   বরিশালে কাঠ মিস্ত্রি দিপু হত্যাকারীদের গ্রেফতার দাবীতে মানববন্ধন   সাংবাদিকদের জাতীয় পরিষদ গঠন, অত:পর সন্ত্রাসী হামলা!!!   অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক হলেন বরিশাল মেট্রো কমিশনার শাহাবুদ্দিন খান   ষড়যন্ত্র ও চক্রান্ত দুটি শব্দ কিন্তু কোন লিমিটেশন নাই   দুদকের মামলায় সাবেক সাংসদ আউয়াল ও তার স্ত্রীর জামিনের মেয়াদ বৃদ্ধি   সুরভী-৯ লঞ্চে’র সন্ত্রাস,অগ্নিকান্ড থেকে বাঁচতে সহায়তা চাওয়ায় যাত্রী ও সাংবাদিকদের ওপর হামলা   সেই আসপিয়া পুলিশ কনস্টেবল পদে চাকরি পেলেন   বরিশাল মিডিয়ায় সুখকর খবর, রেঞ্জ পুলিশের গবেষনায় সবাই সৎ সাংবাদিক