রূপপুর বালিশকাণ্ডে প্রকৌশলী মাসুদুল আলমসহ ১৩ জনকে গ্রেপ্তার করেছে দুদক - বরিশাল পিপলস
রাত ৩:৪২ ; শনিবার ; ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
facebook Youtube google+ twitter
×




রূপপুর বালিশকাণ্ডে প্রকৌশলী মাসুদুল আলমসহ ১৩ জনকে গ্রেপ্তার করেছে দুদক

Peoples News
১১:২১ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১৩, ২০১৯

রিপোর্ট-ঢাকা প্রতিনিধি: বৃহস্পতিবার রাজধানীর বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। দুদকের মুখপাত্র প্রণব কুমার ভট্টাচার্য গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।
গ্রেপ্তারকৃতরা হলেন- পাবনা গণপূর্ত বিভাগের সাবেক নির্বাহী প্রকৌশলী (বর্তমানে রিজার্ভ, সেগুনবাগিচা) মাসুদুল আলম, তিন উপবিভাগীয় প্রকৌশলী তাহাজ্জুদ হোসেন, আহমেদ সাজ্জাদ খান ও মোস্তফা কামাল, উপসহকারী প্রকৌশলী আবু সাইদ, জাহিদুল হক, শফিকুল ইসলাম ও রওশন আলী, সহকারী প্রকৌশলী সুমন কুমার নন্দী, মোর্শেদ তারেক ও আমিনুল ইসলাম এবং দুই ঠিকাদার সাজিন কনস্ট্রাকশনের মালিক শাহাদাত হোসেন ও মজিদ সন্স কনস্ট্রাকশনের মালিক আসিফ হোসেন।

এর আগে পাবনার রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের বিভিন্ন ভবনের জন্য বিছানা-বালিশ ও আসবাবপত্র কেনায় দুর্নীতির অভিযোগে গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মাসুদুল আলমসহ ৭ প্রকৌশলীকে জিজ্ঞাসাবাদ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। ৬ নভেম্বর সেগুনবাগিচায় দুদক প্রধান কার্যালয়ে কয়েক দফায় তাদের জিজ্ঞাসাবাদ করা হয়।
মাসুদুল আলম ছাড়া বাকিরা হলেন গণপূর্ত বিভাগের উপ বিভাগীয় প্রকৌশলী মো. তারেক, মো. তাহাজ্জুদ হোসেন ও মোস্তফা কামাল, উপ সহকারী প্রকৌশলী মো. কামরুজ্জামান, মো. আবু সাঈদ ও মো. ফজলে হক। ৩ নভেম্বর গণপূর্তের ৩৩ প্রকৌশলীকে তলবি নোটিশ পাঠান দুদক উপপরিচালক মো. নাসির উদ্দিন। এরই অংশ হিসেবে বুধবার ৭ প্রকৌশলীকে জিজ্ঞাসাবাদ করা হলো।
এ ছাড়া ৭ নভেম্বর ৭ জনকে জিজ্ঞাসাবাদ করা হবে। তারা হলেন উপ সহকারী প্রকৌশলী মো. শফিকুল আলম, উপবিভাগীয় প্রকৌশলী আহমেদ সাজ্জাদ খান, উপ সহকারী প্রকৌশলী সুমন কুমার নন্দী, মো. শাহীন উদ্দিন, সহকারী প্রকৌশলী মো. আমিনুল ইসলাম, উপ সহকারী প্রকৌশলী জাহিদুল করিম ও তত্ত্বাবধায়ক প্রকৌশলী এ কে এম জিল্লুর রহমান। এরপর আগামী ১১, ১২ ও ১৩ নভেম্বর পর্যায়ক্রমে বাকিদের জিজ্ঞাসাবাদের জন্য দুদকে হাজির হতে বলা হয়েছে।

Uncategorized




আপনার মতামত লিখুন :




সম্পাদক ও প্রকাশক: মাসুদ রানা
ব্যবস্পাপনা সম্পাদক: কামাল সরদার (মুন্না)

ঠিকানা: জাহানারা মঞ্জিল, কবি নজরুল ইসলাম

সড়ক, নথুল্লাবাদ ( বাস-টার্মিনাল’র দক্ষিনপাশে) বরিশাল।
মোবাইলঃ 01718666126
ই-মেইলঃ masud.journalsit24@gmail.com

ই-মেইল: barisalpeoples@gmail.com
টপ
  জোটবদ্ধ সন্ত্রাস বনাম জোটবদ্ধ সাংবাদিকতা   জোটবদ্ধ সন্ত্রাস বনাম জোটবদ্ধ সাংবাদিকতা,রক্ষা-কবজ হবে সাধারণ মানুষ’র   বাউফলে সাংবাদিক হয়রানী ,ওসি’র বিরুদ্ধে ডিআইজি ও পুলিশ সুপারের কাছে অভিযোগ   বরিশালে ভাষা শহীদদের স্বরণে জাতীয় সাংবাদিক সোসাইটির দোয়া-মাহফিল   বরিশালে ভাষা শহীদদের স্বরণে জাতীয় সাংবাদিক সোসাইটির দোয়া-মাহফিল   বাকেরগঞ্জ’র উজ্জল নক্ষত্র সুমন ফরাজী, কবাই ইউপি নির্বাচনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী   Terrorist attack on two Swedish nationals in Bangladesh, gold cash looted   বরিশালে দুই সুইডেন নাগরিকের ওপর সন্ত্রাসী হামলা,স্বর্ণ নগদ টাকা লুট   বরিশালে দুই সুইডেন নাগরিকের ওপর সন্ত্রাসী হামলা,স্বর্ণ নগদ টাকা লুট   বরিশালে ডিসির মোবাইল কোর্টে’র অভিযানে মাটি চোর আটক,৩ জনকে কারাদন্ড   ভোলায় সন্ত্রাসের দাপট, হামলার শিকার প্রকৃত জমির মালিক   সাংবাদিক খায়রুল আলম রফিককে নির্যাতনের প্রতিবাদে বরিশালে মানববন্ধন   সাংবাদিক খায়রুল আলম রফিককে নির্যাতনের প্রতিবাদে বরিশালে মানববন্ধন   বরিশালে বাণিজ্যিক প্রতিষ্ঠানে নাশকতার পরিকল্পনা   বরিশাল প্রেসক্লাবে গনতান্ত্রিক প্রক্রিয়ায় নির্বাচিত মন্টু- মিরাজ প্যানেলের দায়িত্ব গ্রহণ   উপ-সচিব’র মা ও মৃত বাবাকে ভূমিহীন দেখিয়ে বরিশালে সরকারি জমি বন্ধোবস্ত   দেশ বরেণ্য সাংবাদিক রফিককে থানায় আটকে নির্যাতন,দুই পুলিশের বিরুদ্ধে আদালতে মামলা   বরগুনায় নৌকার তিন কর্মীকে মারধর,বিদ্রোহী প্রার্থীর তিন কর্মী আটক    বরগুনায় প্রার্থীদের নিয়ে পুলিশ প্রশাসনের মতবিনিময় সভা   দুর্নীতির টাকায় বরিাশাল ইনফ্রা’র পরিচালক আমির কোটিপতি,হুমকির মুখে শিক্ষার্থীদের ভবিষ্যৎ