ঢাকা থেকে বরিশালে এসে ব্যবসায়ী নিখোাঁজ - বরিশাল পিপলস
সকাল ৭:২২ ; রবিবার ; ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
facebook Youtube google+ twitter
×




ঢাকা থেকে বরিশালে এসে ব্যবসায়ী নিখোাঁজ

বরিশাল পিপলস
১২:১৮ পূর্বাহ্ণ, আগস্ট ২৭, ২০২০
লিটন বায়েজিদ : রাজধানী ঢাকা থেকে পরিবার সহ বরিশালে এসে নিঁখোজ হয়েছেন মনিরুল ইসলাম (৫০) নামের একজন ব্যবসায়ী। গত মঙ্গলবার (২৫ আগস্ট) তিনি বরিশাল নগরীর পুলিশ লাইনস সংলগ্ন এন হোসেন সড়ক (রংগন কমিউনিটি সেন্টার গলি) এলাকা থেকে নিঁখোজ হন বলে জানা গেছে৷ নিঁখোজ হবার আগে তিনি ভাই – বোনদের সঙ্গে জমি বিক্রির টাকার ভাগবাটোয়ারা নিয়ে আলোচনায় বসেছিলেন। সেই আলোচনা এক পর্যায়ে ভেস্তে যায় এবং তিনি সেখান থেকে চলে গিয়ে এই সংবাদ লেখা পর্যন্ত তিনি নিঁখোজ রয়েছেন।
নিঁখোজ মনিরুল ইসলামের স্ত্রী মেহেরুন্নিসা বলেন, ‘ গত মঙ্গলবার ঢাকা থেকে আমরা প্রথমে ঝালকাঠি আমার বাবার বাসায় আসি। সকাল ৮ টায় আমার দেবর রফিকুল ইসলাম সবুজ আমার স্বামীকে ফোন করে বরিশাল যাওয়ার জন্য বলেন। ফোন পেয়ে আমার স্বামী আমাদেরকে ঝালকাঠিতে রেখে বরিশালে সবুজের বাসার উদ্দেশ্যে রওনা হন। সেই বাসায় অবস্থানকালে সকাল ১০ টায় আমার স্বামীর সাথে ফোনে কথা হয়। কিন্তু বেলা ১১ টার দিকে ঐ বাসা থেকে আমাকে ফোন করে বলা হয় মনির (নিঁখোজ ব্যক্তি) রাগারাগি করে বাসা থেকে বের হয়ে গেছে। বের হয়ে যাবার সময় নাকি ভুলে তাঁর ব্যবহৃত মোবাইল ফোনটি ঐ বাসায় রেখে যায়’।
এ ব্যাপারে কোতোয়ালি মডেল থানার উপ পরিদর্শক (এসআই) সমীরণ মন্ডল জানান, নিঁখোজ মনিরুল ইসলামের স্ত্রী গতকাল (২৫ আগস্ট) রাতে একটি সাধারণ ডায়েরি দায়ের করেছেন।সেই মোতাবেক পুলিশ নিঁখোজ ব্যক্তিকে খুঁজে বের করার কাজ করছে। তবে এই নিঁখোজ হবার পিছনে টাকা পয়সা ভাগাভাগি হবার একটি বিষয় আছে বলে তিনি স্বীকার করেন।
এই পুলিশ কর্মকর্তা বলেন, ‘ প্রাথমিক অনুসন্ধানে যতটুকু জানা গেছে নিঁখোজ ব্যক্তি তাঁর ভাই-বোনদের সঙ্গে সম্পত্তি বিক্রির টাকা ভাগাভাগি বিষয় সুরাহার জন্য ঢাকা থেকে বরিশাল এসেছেন। এই বিষয়ে আলোচনার জন্য তিনি ভাইবোনদের সঙ্গে গত মঙ্গলবার সকালে নগরীর এন হোসেন সড়ক এলাকার রংগন কমিউনিটি সেন্টারের বিপরীত পাশে একটি বাসায় বৈঠক করেন। আলোচনার এক পর্যায়ে রাগান্বিত হয়ে উক্ত বৈঠক স্থল ত্যাগ করেন নিঁখোজ ব্যক্তি’। তবে প্রায় ৩৬ ঘন্টা পার হয়ে গেলেও বুধবার রাত পর্যন্ত মনিরুল ইসলামের কোনো হদিস পাওয়া যায় নি।
আইন-আদালত, লিড নিউজ




আপনার মতামত লিখুন :




এই বিভাগের আরো সংবাদ




আমাদের ফেসবুক পেজ

সম্পাদক ও প্রকাশক: মাসুদ রানা
ব্যবস্পাপনা সম্পাদক: কামাল সরদার (মুন্না)

ঠিকানা: জাহানারা মঞ্জিল, কবি নজরুল ইসলাম

সড়ক, নথুল্লাবাদ ( বাস-টার্মিনাল’র দক্ষিনপাশে) বরিশাল।
মোবাইলঃ 01718666126
ই-মেইলঃ masud.journalsit24@gmail.com

ই-মেইল: barisalpeoples@gmail.com
টপ
  বরিশালে মিথ্যা কাবিন নামার ফাঁদে ফেলে তরুনীদের সর্বনাশ, প্রতারক চক্রের সদস্য কাজী কারাগারে   বিজয়ের পথে শেখ হাসিনা, পরাজিত হলো আমেরিকার প্রেসিডেন্ট জো বাইডেনের পররাষ্ট্রনীতি..!!!   নাশকতার নতুন ফাঁদ, মহাসড়কে ধারালো লোহার পাতে বিকল যানবাহন   কাশিপুরে স্কুলের প্রধান শিক্ষককে পিটিয়ে আহত,পুলিশ সদস্যসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ   বদলীর চাদরে ঢাকা পড়েছে মামুন মাহমুদের দুর্নীতি   বরিশালে দানবীর হাজী মহসিন’র নাম সরিয়ে ‌‌‍‌‌”ডিসি মার্কেট‌”, জনমনে ক্ষোভ   বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাব’র ইফতার মাহফিল, ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবী   ঢাকায় দেড় মিনিটের কিলিং মিশন,দুইজন খুন!!   বরিশাল মেডিকেলে কর্মবিরতি প্রত্যাহার, কাজে ফিরেছে নার্সরা   শিক্ষার্থীদের ছুটি, বিদ্যালয়ে প্যান্ডেল সাজিয়ে বিয়ের আয়োজন   তিনদিন ঘুরেও সিটি মেয়র সাদিক আব্দুল্লাহ’র সাথে দেখা করার সিডিউল মেলেনি এক তরুন বিজ্ঞানীর!!   মুলাদী পৌর আওয়ামী লীগের সভাপতি শিপু-সম্পাদক সুমন   চরমোনাই ওয়াজ শুনতে যাওয়ার পথে ট্রলার ডুবি,৩ মুসল্লির মৃত্যু!!   বরিশালে পাঁচ দিনেও সন্ধান মেলেনি নিরূদ্দেশ হওয়া দুই কিশোরীর   ‘যখন ভয় পাই, তখন আমি আল্লাহর নাম নিই’-মুসকান খান   মেহেন্দিগঞ্জে ভোটের মাঠে ফের সন্ত্রাস, ধানের শীষ প্রার্থীর ভাই আহত   বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে চালু হলো ৪ জটিল রোগের বহিঃবিভাগ   বিএমএসএফ অফিসে হামলা ও সাংবাদিক লোকমান’র হাজতবাস’র ঘটনায় প্রতিবাদ সভার আহবান   বরিশালে কাঠ মিস্ত্রি দিপু হত্যাকারীদের গ্রেফতার দাবীতে মানববন্ধন   সাংবাদিকদের জাতীয় পরিষদ গঠন, অত:পর সন্ত্রাসী হামলা!!!